1. sm.khakon0@gmail.com : udaytv :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

ইংল্যান্ডে ছাত্রের সঙ্গে  শিক্ষিকার যৌন সম্পর্ক ৬ বছর দুই মাসের জেল

মতিয়ার চৌধুরী লন্ডন
  • রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৩৮৬ বার পড়া হয়েছে

ইংল্যান্ডে ১৫ বছর বয়সী এক স্কুল শিক্ষার্থীকে নিজের যৌন বাসনা চরিতার্থ করতে ব্যবহার করায় বাকিংহামশায়ারের ওয়েন্ডোভারের প্রিন্সেস রিসবরো স্কুলের ৩৫বছর বয়সী  শিক্ষিকা  কেন্দিস বারবারাকে ৬বছর দুই মাসের জেল দিয়েছে অ্যালিসবারি আদালত।

গতকাল শুক্রবার অ্যালিসবারি ক্রাউন কোর্টের বিচারক ওই শিক্ষিকাকে অভিযুক্ত করে রায় প্রদান করেন। উল্লেখ্য যে অভিযুক্ত শিক্ষিকা বারবারা ৩ সন্তানের জননী। ওই কিশোর শিক্ষার্থীর দাবি তাকে যৌন সম্পর্কে বাধ্য করানোর ফল হিসেবে তার জিসিএসই পরীক্ষার রেজাল্ট খারাপ হয়েছে।

এখবরটি নিশ্চিত করেছে অনলাইন ডেইলি মেইল।  কিশোকর ওই শিক্ষার্থীকে যৌন সম্পর্কে বাধ্য করে শিক্ষিকা  তাকে এই বিষয়টি  অন্যদের কাছে প্রকাশ না করতে  হুমকি দিয়েছিলেন। তবে এমন কোনো ঘটনা কখনো ঘটেনি বলে দাবি ওই শিক্ষিকার।

অভিযোগের প্রমাণ সাপেক্ষে অ্যালিসবারি ক্রাউন কোর্টের বিচারক তাকে অভিযুক্ত করে ওই শাস্তি প্রদান করেন। অভিযোগে বলা হয় শিক্ষিকা বারবারা অপ্রাপ্ত বয়স্ক ওই  বালককে (১৫) একটি ক্ষেতের মধ্যে নিয়ে যায়। সেখানে খড়ের গাদার ভিতর তাকে চুমু খেতে শুরু করে।

বালকটির কানের কাছে মুখ নিয়ে ফিসফিসিয়ে জানতে চায়- এখন তোমার কি করতে ইচ্ছে করছে? এরপরই তার সঙ্গে পূর্ণাঙ্গ যৌন সম্পর্ক স্থাপন করেন ওই শিক্ষিকা। তিনি বাকিংহামশায়ারের ওয়েন্ডোভারের প্রিন্সেস রিসবরো স্কুলের সাপ্লাই শিক্ষিকা হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি শুধু ওই বালকের সঙ্গে যৌন সম্পর্কই স্থাপন করেনি, সাথে তার মোবাইলে নিজের নগ্ন ছবিও পাঠিয়েছেন।

পরে তাদের এসব গোপন কথা কারো কাছে প্রকাশ না করতে হুমকি দেন। আদালতে বারবারার আইনজীবী যুক্তি উপস্থাপন করে বলেন  বারবারার উচ্চতা ৫ ফুট। এমন উচ্চতার একজন নারীর পক্ষে তার এত ছোট শিক্ষার্থীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন সম্ভব নয়।

অন্যদিকে বিবাদী বারবারা দাবি করেন, তিনি ক্যালেন্ডার অনুযায়ী কাজ নিয়ে ভীষণ ব্যস্ত থাকতেন। ফলে ছাত্রদের সঙ্গে ঘুমানোর মতো তার সুযোগ ছিলনা। কিন্তু অ্যালিসবারি ক্রাউন কোর্টের বিচারক ব্যাল ঢালিওয়াল তাকে জেল দিয়ে বলেছেন, তিনি আস্থার ভয়াবহ লঙ্ঘন করেছেন।

নিজের যৌন লালসা মেটানোর জন্য তাকে উত্তেজিত করেছেন। স্কুলের শেষ বছরে ওই বালকের বয়স ছিল মাত্র ১৫ বছর। তার ওপর আপনার কন্ট্রোল ও কর্তৃত্ব ছিল। এই সুযোগে তাকে আপনি নিজের শয্যাসঙ্গী করেছেন। এমনকি ঘটনা প্রকাশ না করতে তাকে  হুমকি দিয়েছেন।

আপনার অবস্থানগত কারণে তার উপর আপনার কার্যত নিয়ন্ত্রণ ছিল। উল্লেখ্য, ওই ১৫ বছর বয়সী বালককে বারবারা শুধু যে নগ্ন ছবি পাঠিয়েছেন তা নয়। একই সঙ্গে পাঠিয়েছেন আপত্তিকর সব টেক্সট ম্যাসেজও। নিজে বিছানায় শুয়ে আছেন, আর তার চারপাশে সেক্সটয় ছড়িয়ে আছে- এমন ছবিও ওই বালককে পাঠিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD