1. udaytv3420@gmail.com : editor :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

যাদের বিরুদ্ধে যুদ্ধাপরাধ মামলার আসামীদের সহযোগিতা ও মামলার স্বাক্ষীদের হয়রানীর অভিযোগ পাওয়া যাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ায় হবে ॥ এমপি মজিদ খান

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৩৫ Time View

এস এম খোকন ॥ যাদের বিরুদ্ধে যুদ্ধাপরাধ মামলার আসামীদের সহযোগিতা ও মামলার স্বাক্ষীদের হয়রানী অভিযোগ পাওয়া যাবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। তিনি বলেন-১৯৭১ সালে যুদ্ধাপরাধীরা আমাদের মা, বোনসহ নিরীহ লোকজন নানা ভাবে নির্যাতন করেছে। তারা লুট করে নিয়ে গেছে, বাড়ি ধান চালসহ সর্বত্র।

১০ আগষ্ট সোমবার বানিয়াচং উপজেলার মুরাদপুর ইউনিয়নের বিথঙ্গল পুরান বাজারে ১৫ আগস্ট উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও হোসেনপুর, গোয়ালহাটি, ইসলামপুর, মাটিকাটা, কান্দিপাড়া, পাগলসী, নীলহাটি, কামারগাও নীল হোসেনপুর, বিথঙ্গল আংশিক গ্রামের বিদ্যুৎ উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন-১৫ আগস্ট ঘাতকরা বঙ্গবন্ধু পরিবারকে নৃংশস্য ভাবে হত্যা করেছে। ভাগ্যক্রমে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহেনা বিদেশে থাকায় বেঁচে আছেন। যুদ্ধাপরাধী ও ১৫ আগস্ট ঘাতকদের বিচার এদেশের মাটিতে হচ্ছে। যারা অপরাধের সাথে জড়িত থাকবে তাদের বিচার হবেই। এমপি মজিদ খান আরো বলেন-জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এদেশের সর্বোচ্চ উন্নয়ন করেছেন।

তিনি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছে দিয়েছেন। ইতিমধ্যে আমার নির্বাচনীয় এলাকার আজমিরীগঞ্জ উপজেলা শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করা হয়েছে। বানিয়াচং উপজেলার অধিকাংশ এলাকা বিদ্যুতায়ন সম্পন্ন করা হয়েছে। পর্যায়ক্রমে বানিয়াচং উপজেলাও শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করা হবে। তিনি আরো বলেন-করোনাকালীন সময় সরকারের পক্ষ থেকে সকল ধরণের সহযোগিতা করা হয়েছে। সম্প্রতিকালে বন্যায় ক্ষতিগ্রস্তদেরও সরকারের পক্ষ থেকে সহযোগিতা করা হচ্ছে।

ইতিমধ্যে বন্যাত্যদের মাঝে ত্রান ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে। বন্যায় যাদের বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের তালিকা তৈরী করেও সহযোগিতা করা হবে। বিশিষ্ট মুরুব্বী আলহাজ্ব আব্দুর রউফের সভাপতিত্বে এবং জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমান মিজানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী,

বানিয়াচং উপজেলা পল্লীবিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ ইসরাত কামাল, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক তজম্মুল হক চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সুজাতপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দছ শামীম, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম পাশা,দোলন মেম্বার, মুরাদপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি তৈয়বুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান খলিল, বাবুল মিয়া, পৈলারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদ পীযুষ সূত্রধর প্রমূখ।

উল্লেখ্য ১ কোটি ৫৩ লাখ ৪০ হাজার টাকা ব্যয়ে ৫২০টি পরিবারকে নতুন বিদ্যুত সংযোগ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD