মোরশেদ আলম, চাঁদপুর : অবশেষে সততার পুরস্কার পেলেন কিশোর অটো চালক সজিব। বুধবার দুপুরে বিকাশ কর্তৃপক্ষ একটি অটোরিকশা দিলেন সজিবকে। চাঁদপুর সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরীর উপস্থিতিতে অটোরিকশার চাবি সজিবের হাতে তুলে দেওয়া হয়।

জানাযায়, বিকাশ কোম্পানীর কর্মকর্তা মাসুদ আলম, মোক্তার হোসেন ও সালাউদ্দিন রোববার বেলা সাড়ে ১১টায় চাঁদপুর ইউসিবিএল ব্যাংক থেকে ১ কোটি ৬৮লাখ টাকা উঠিয়ে ৫ টি ব্যাগে করে অটোবাইকে করে শহরের জোড় পুকুড়পাড় আসে।

অটোবাইকের ভাড়া দিয়ে ৪ টি ব্যাগ নিয়ে গেলেও ৬১ লাখ টাকার ব্যাগটি না নিয়ে মনের ভুলে নেমে যান। পরে ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোবাইক, চালক ও টাকার ব্যাগ শনাক্ত হয়। সিসি টিভির ফুটেজে দেখা যায়, চালক কিছু সময় সেখানে অবস্থান করেন। এরপর ব্যাগটি নিয়ে গাড়িসহ চলে যান।

মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ অটোবাইক ও চালককে খুঁজতে শুরু করে। সন্ধ্যার দিকে একটি সূত্রে খবর পেয়ে মডেল থানা পুলিশ পুরাণবাজারের একটি অটোবাইকের গ্যারেজ থেকে টাকাগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। চালককেও থানায় আনা হয়। পরে চালকের সততার কারনে পুলিশ সুপার মোঃ মাহাবুবুর নিদের্শে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন নগদ অর্থে পুরস্কৃত করে।

বিকাশের চাঁদপুর পরিবেশক আলমগীর আলম জুয়েল জানান, চালক সজিব সততার যেই পরিচয় দিয়েছে। তার পুরস্কারস্বরূপ তাকে স্বচ্ছলভাবে জীবিকা নির্বাহ করতে একটি অটোরিকশা প্রদান করেন তিনি।

চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী জানান, এমন একজন সজিবের মতো প্রতিটি মানুষ সততার মধ্য দিয়ে দেশকে এগিয়ে নেবেন। এমন প্রত্যাশা করে স

By udaytv

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!