1. udaytv3420@gmail.com : editor :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন

ব্রিটেনে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা উঠানামা করছে গত ২৪ ঘন্টায় ১৮৪ জনের মৃত্যু : আক্রান্ত ১১১৫ জন

Reporter Name
  • Update Time : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ২২ Time View

মতিয়ার চৌধুরী,লন্ডনঃ যুক্তরাজ্যে প্রতিদিন করোনাভাইসারের  মৃত এবং আক্রান্তের সংখ্যা উঠানামা করছে, ভাইরাস নিয়ন্ত্রনে হিমশিম খেতে হচ্চে সেবাদানকারীদের।  করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা আজকে কিছুটা কমেছে, কমেছে আক্রান্তের সংখ্যাও। গত ২৪ ঘন্টায় (বুধবার) ১৮৪ জনের  মৃত্যু হয়েছে।

এর আগে  মঙ্গলবার ছিলো ২৩৩ জন, সোমবার ছিলো ৩৮ জন, রবিবার ছিলো ৩৬জন, শনিবাবার ছিলো ১৮১ জন, শুক্রবার ছিলো ২০২ জন। মোট মৃতের সংখ্যা ৪২ হাজার ১৫৩ জন। এই মৃত্যুর পরিসংখ্যান হাসপাতাল ও হাসপাতালের বাইরের সংখ্যা যুক্ত করা হয়েছে।

এদিকে ডিপার্টমেন্ট অব হেলথ এন্ড স্যোশাল কেয়ার জানিয়েছে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ১১১৫ জন। গতকাল মঙ্গলবার ছিলো ১২৭৯ জন, সোমবার ছিলো ১০৫৬ জন, রবিবার ছিলো ১৫১৪ জন, শনিবার ছিলো ১৪২৫ জন, শুক্রবার ছিলো ১৫৪১ জন। মোট আক্রান্তের সংখ্যা ২লাখ ৯৯ হাজার ২৫১ জন।

বিবিসি জানিয়েছে গত ২৪ ঘন্টায় ব্রিটেনের ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ৭৭ জন, স্কটল্যান্ডে ৯ জন, ওয়েলসে ১০ জন এবং উত্তর আয়ারল্যান্ডে নতুন করে ১ জনের মৃত্যুর খবর প্রকাশ করেছে। এই হিসেব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার। তবে ডিপার্টমেন্ট অব হেলথ এন্ড স্যোশাল কেয়ারের দেয়া হিসেবই সরকারীভাবে গ্রহনযোগ্য।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD