1. udaytv3420@gmail.com : editor :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩২ অপরাহ্ন

নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের প্রতিবাদ করায় কুপিয়ে জখম

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৮ Time View
সুলতানুল আরিফিন কাজল,নাটোর : নাটোরের বড়াইগ্রামে মাদক দ্রব্য খেয়ে মাতলাবি করার প্রতিবাদ করায় দোকানদার জিল্লুর রহমান জুলু মিয়া (৫৫) ও তার ছেলে রাজিবকে (৩৫) কুপিয়ে জখম করা হয়েছে। জখমীদের উদ্ধার করতে যেয়ে আরো আহত হয়েছেন উমেদ আলী (৪০), সাকান আলী (৩৫) ও মনিরুল ইসলাম (২৮)।এছাড়া শনিবার রাত নয়টার দিকে উপজেলা চান্দাই সরকার পাড়া গ্রামের জিল্লুর রহমানের দোকানের সামনে এ ঘটনা ঘটে।
গুরুতর আহত জিল্লুর রহমান ও  রাজিবকে প্রথমে বড়াইগ্রাম উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স  পরে অবস্থারঅবস্থা  অবনতি হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার ৮ টার দিকে চান্দাই ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান খেচুর ভাতিজা টিক্কা সরকার মদ খেয়ে চান্দাই বাজার মোড়ে উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর এবং তার দলের লোকজনদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। তখন পাটোয়ারীর সমর্থকদের সাথে কথা কাটাকাটি এবং ধাক্কাধাক্কি হয়।
 রাত ৯ ঘটিকার দিকে ইউপি চেয়ারম্যান আনিসুর রহমানের খেচুর ভাতিজা টিক্কা সরকার, তার সহপাঠি বাবুল, আলম শেখ, পিয়াস সরকার, স্মরন সরকার, শুভন,এহিয়া সহ ৩০/৩৫ জন লোক নিয়ে  জিল্লুর রহমান জুলু মিয়া ও তার ছেলে রাজিবকে এলোপাতাড়ি  কুপিয়ে জখম করে।
 স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স  পরে অবস্থান  অবনতি হলে রাজশাহী মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  মেডিক্যাল অফিসার খালিদ মাহমুদ জানান, আহতদের মাথায়, কবজি, পিঠে কুপানোর জখম আছে। অবস্থার অবনতি হওয়ায় রাজশাহীতে প্রেরন করা হয়েছে।
চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান খেচু বলেন, আমি ঘটনাস্থলে  ছিলাম না। সাবেক স্বাস্থ্য মন্ত্রী নাসিম সাহেব মারা যাওয়ায় কিছু মানুষ উল্লাস করায় মারামারির ঘটনা ঘঠেছে।
 তবে আমার ভাতিজা মদ খেয়ে মাতলামি করার ঘটনা সঠিক নয়।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস বলেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে  পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িত সন্দেহে চান্দাই গ্রামের মাহাতার আলীর ছেলে এহিয়া ও আনসার আলীর ছেলে টিক্কা নামের ২ জনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD