1. udaytv3420@gmail.com : editor :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে জিম্মিকরে মুক্তিপন আদায় ॥ পুলিশের অভিযানে অপহৃত হওয়া রাম্মি উদ্ধার, ৪ অপহরণ কারী গ্রেফতার ॥ নগদ টাকা ও ২টি মোবাইল ফোন জব্দ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৩৬ Time View

এস এম খোকন ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে বিশেষ অভিযান পরিচালনা করে ৪ অপহরণ কারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় অপহৃত হওয়া আজমিরীগঞ্জ থানাধীন শরীফনগর গ্রামের শফিক মিয়ার পুত্র আনিসুর রহমান রাম্মি (২৪) কে উদ্ধার করাসহ নগদ টাকা ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

মামলা ও থানা সূত্রে জানাযায়, গত ১১ জুন বৃহস্পতিবার রাত ৮ ঘটিকার সময় রাম্মিকে সাথী নামক একটি মেয়ের মোবাইল ফোনের মাধ্যমে প্রলুদ্ধ করিয়া বানিয়াচং থানাধীন ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদের সামনে আনিয়া ৫/৬ জন ব্যক্তি অজ্ঞাত স্থানে অপহরণ করিয়া ভয়ভীতি দেখাইয়া তাহার পিতার নিকট থেকে বিকাশে মুক্তিপণ দাবী করে। রাম্মির পিতা বিকাশে ২০ হাজার টাকা মুক্তিপণ দেওয়ার পর আজমিরিগঞ্জ থানার অফিসার ইনচার্জকে অবহিত করলে তিনি বাদীকে বানিয়াচং থানায় প্রেরণ করেন। পরে বানিয়াচং থানা পুলিশ মুক্তিপণ দাবী করা অজ্ঞাতনামা ব্যক্তিদের দেওয়া বিকাশের নম্বরের ব্যবহারকারীর নাম শনাক্ত করিয়া অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ১২ জুন গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলা সদরের ৪নং দক্ষিন পশ্চিম ইউনিয়ন কমপ্লেক্সের পাশ্ববর্তী একটি বসতঘর থেকে আনিসুর রহমান রাম্মিকে জিম্মি অবস্থায় উদ্ধার করা হয়। এসময় জাতুকর্ণপাড়া (মাইজের মহল্লা), গ্রামের মৃত মোক্তাদির হোসেনের পুত্র মনির হোসেন (২৪), ধনু মিয়ার পুত্র আলমগীর মিয়া(১৯), যাত্রাপাশা (কান্দিপাড়া) গ্রামের আশাদুল মিয়ার পুত্র হেলাল মিয়া(২০), সালা উদ্দিনের পুত্র জাহেদ মিয়া(২০) কে গ্রেফতার করা হয়।

এছাড়া যাত্রাপাশা(দিঘিরপাড়) গ্রামের সামছুদ্দিন মিয়ার পুত্র হিফজুর(২৩) ও সাগরদিঘির দক্ষিণপাড় গ্রামের মঞ্জিল মিয়ার পুত্র মশিউর রহমান(৩৫) পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের প্রত্যকের নিকট হইতে ১ হাজার টাকা করে মোট ৪ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। উক্ত ঘটনায় অপহৃত রাম্মির পিতা বাদী হয়ে উল্লেখিত আসামীসহ সাগরদিঘির দক্ষিণপাড় গ্রামের ছমেদ মিয়ার মেয়ে মেঘনা আক্তার সুজনা সাথী (২০) দের বিরুদ্ধে বানিয়াচং থানায় মামলা দায়ের করেছেন। বানিয়াচং থানার মামলানং-১১,তারিখ-১২/০৬/২০২০ইং, ধারা-৩৬৪/৩৪২/৩২৩/৩৮৬/৩৪ দঃ বিঃ

এব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন জানান, আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মাধ্যমে খবর পেয়েই রাত ২ ঘটিকায় অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম স্যার আমিসহ সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে অভিযান পরিচালনা করে অপহরণকারীদের গ্রেফতার করি এবং অপহৃত হওয়া রাম্মিকে উদ্ধার করি। গ্রেফতারকৃত ৪ জনকে কোর্টে চালান দেওয়া হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD