1. udaytv3420@gmail.com : editor :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

চাঁদপুরে ডেঙ্গু মশা নিধনে স্প্রে করছে কিউআরসি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ১৯ Time View

মোরশেদ আলম,চাঁদপুর ॥ চাঁদপুরে প্রাণঘাতী করোনা ভাইরাসের পাশাপাশি যেন ডেঙ্গু মশার প্রাদূরভাব না ছড়ায় সে লক্ষে পৌর এলাকার ৯ নং ওয়ার্ডে ফগার মেশিন দিয়ে মশা নিধনে এগিয়ে এসেছেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও পৌরসভার মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের উদ্যোগে করোনা বিষয়ক কিউআরসি টিম।

কিউআরসি টিমের প্রধান বাধনের নের্তৃত্বে আজ দিনব্যাপী পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের ড্রেন, নর্দমা, কবর স্থান ও প্রতিটি বাড়িতে কিউআরসি টিমের সদ্যরা এই মশার ঔষধ ফগার মেশিন দিয়ে স্প্রে করেছে।
জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও পৌরসভার মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের অর্থায়নে এই মেশিন ক্রয় করে নিজ খরচে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে ডেঙ্গু মশার প্রজনন স্থানে স্প্রে করছে। তাই অংশ হিসেবে আজ ৯ নং ওয়ার্ডে মশার ঔষধ স্প্রে করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও পৌরসভার মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বলেন, শহরবাসীর সুরক্ষায় করোনার মাঝে যাতে ডেঙ্গু মশা বিস্তার লাভ করতে না পারে তাই মশার স্প্রে করা হচ্ছে।

প্রসঙ্গত, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও পৌরসভার মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল করোনা ভাইরাস দেখা দিলে নিজ উদ্যোগে করোনা বিষয়ক কিউআরসি টিম গঠন করে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী ও প্রয়োজনীয় ঔষধ পৌছে দেয়া, করোনা রোগিকে হাসপাতালে এনে চিকিৎসা সেবা দেয়া ও করোনায় মৃতব্যক্তির দাফন এবং লঞ্চঘাটে ভাইরাসে রোধে জীবানু নাশক টানেল স্থাপন করেছ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD