1. udaytv3420@gmail.com : editor :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১৩ অপরাহ্ন

বানিয়াচং উপজেলায় কোন রকম দাঙ্গা ছাড়া ঈদ উদযাপন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৩৭ Time View

এস এম খোকন,হবিগঞ্জ ॥ দীঘদিন পর বানিয়াচং উপজেলায় দাঙ্গা ছাড়া পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারায় উপজেলার উপজেলার সর্বস্তরের লোকজনকে ধন্যবাদ জানিয়েছেন হবিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্লা বিপিএম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরান হোসাইন।

এলাকাবাসী ও পুলিশের রেকর্ড অনুযায়ী দীর্ঘদির পরে কোন রকম দাঙ্গাছাড়া এলাকাবাসী ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন। বানিয়াচং থানায় কর্মরত সকল পুলিশ সদস্যরা ও যথাসময়ে ঈদের নামাজ আদায় করতে পেরে খুশি। জেলা প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অরুন কুমার দাশ বলেন গ্রামগঞ্জে ঈদুল ফিতর ও ঈদুল আযহার সময়ে কর্মজীবি লোকজন সবাই এলাকায় থাকার সুবাধে তুচ্ছ বিষয় নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন যা একেবারেই কাম্য নয়। এসব দাঙ্গায় পঙ্গুত্ব বরণসহ অনেকেই অকালে মৃর্তুর কোলে ঢলে পড়েন। বর্তমান পুলিশ সুপারের বলিষ্ঠ নেতৃত্বে বানিয়াচংসহ জেলার প্রতিটি উপজেলায় দাঙ্গা হৃাস পেয়েছে।

বানিয়াচং থানার এস আই ফিরুজ আল মামুন বলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম পিপিএম স্যারের সার্বিক কত্বাবধানে ও অতিরিক্ত পলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম স্যার ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরান হোসেন স্যারের নেতৃত্বে আমারা আইন শৃংখলার উন্নয়নে কাজ করে যাচ্ছি।

বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমিন বলেছেন বর্তমানে প্রশাসনের করা নজরদারির কারণে দাঙ্গা হাঙ্গামা অনেক টাই কমে এসেছে। যার ফলে আমারা শান্তিতে ছেলে মেয়ে নিয়ে দাঙ্গা বিহীর ঈদুল ফিতরের আনন্দ ভোগ করতে পেরেছি। তা ছাড়া হবিগঞ্জের সু-যোগ্য পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম পিপিএম মহোদয়ের দেশীয় অস্ত্র উদ্ধারের বিশেষ কৌশল ও দাঙ্গার সু-ফল ও কু-ফল সম্পর্কে এলাকায় এলাকায় বিভিন্ন ভাবে প্রচারনার কারণে ও গ্রাম্য দাঙ্গা কমে এসেছে।

এব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরান হোসেন বলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম পিপিএম স্যারের সার্বিক কত্বাবধানে ও অতিরিক্ত পলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম স্যারের নির্দেশনায় আমিসহ বানিয়াচং থানা পুলিশ বানিয়াচং থানা এলাকার আইন শৃংখলার উন্নয়নে কাজ করে যাচ্ছে। চলতি বছরে কোন রকম দাঙ্গা ছাড়া পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে পারায় বানিয়াচংয়ের সর্ব স্তরের লোকজনদের জন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম পিপিএম ুুুুুুুুুুুুুবলেছেন, হবিগঞ্জে যোগদানের পর থেকে গ্রাম্য দাঙ্গাসহ সকল প্রকার অপরাধ কমিয়ে আনতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। যতদিন পুলিশে আছি গ্রাম্য দাঙ্গা,চুরি-ডাকাতিসহ সকল প্রকার অপরাধ বন্ধে কাজ করে যাবো। সমাজ থেকে অপরাধ নির্মুলে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD