1. udaytv3420@gmail.com : editor :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১০:৪০ অপরাহ্ন

পুলিশ-জনতার ঐক্য থাকায় বানিয়াচং এখন জেলায় শ্রেষ্ঠ ॥ এমপি মজিদ খান

এস এম খোকন
  • Update Time : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ২৯ Time View

হবিগঞ্জ-২ আসনের সাংসদ এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, পুলিশ জনতা মিলেমিশে কাজ করায় বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন পরপর দুইবার জেলায় শ্রেষ্ঠ হয়েছেন।

তিনি আরো বলেন কমিউনিটি পুলিশিং হচ্ছে জনগণের সাথে পুলিশের আস্থার সেতুবন্ধন। সমাজ থেকে অন্যায়, আনাচার, মাদক, জঙ্গিবাদ, গুজব দুরীভূত করতে হলে কমিউনটি পুলিশিং কাজ চলমান রাখতে হবে। তিনি বলেন পৃথিবীর বৃহত্তম গ্রাম হচ্ছে বানিয়াচং। তাই শুধুমাত্র গ্রাম বড় হলেই চলবেনা বরং আমাদেরকে বড়মাপের মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। সেক্ষেত্রে প্রয়োজন প্রশাসন ও পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতার পাশাপাশি নিজেরা অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো।

২৯ অক্টোবর শনিবার সকাল ১০ ঘটিকায় বানিয়াচং থানা চত্তরে “মুজিববর্ষে পুলিশনীতি-জনসেবা আর সম্প্রীতি এ স্লোগানকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের সভাপতিত্বে ও এসআই শামছুল হকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান,উপজেলা কমিউনিটি পুলিশিং এর সেক্রেটারী বিপুল ভূষণ রায়, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, মডেল প্রেসক্লাব সেক্রেটারী শিব্বির আহমদ আরজু,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু ও মোঃ শাহজাহান মিয়া, ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া, হাবিবুর রহমান, এরশাদ আলী, ওয়ারিশ উদ্দিন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারী রফিকুল আলম চৌধুরী রিপন প্রমুখ।

এছাড়া বানিয়াচং থানার তদন্ত ওসি প্রজিত কুমার দাশ, আদর্শবাজার ব্যবসায়ী কল্যান সমিতির সেক্রেটারী ও ১নং উত্তর পূর্ব ইউপির সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এস এম হাফিজুর রহমান,বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সেক্রেটারী আঙ্গুর মিয়া, আওয়ামীলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD