1. udaytv3420@gmail.com : editor :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে শিশু ধর্ষণকারি গ্রেফতার ॥ জনমনে স্বস্তি

এস এম খোকন
  • Update Time : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১১৯ Time View

হবিগঞ্জের বানিয়াচংয়ে ৬ বছর বয়সী শিশু কন্যাকে ধর্ষণের ঘটনার মামলায় ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ। ২৪ আগস্ট মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

সূত্রে জানা যায়, ২১ আগস্ট শনিবার বিকাল ৩ ঘটিকায় বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন এর অন্তর্গত যাত্রাপাশা গ্রামের মোতাহের মিয়ার ছেলে অলিম মিয়া (১৭) বিস্কুটের প্রলোভন দেখিয়ে ৬ বছর বয়সী প্রতিবেশি এক শিশুকে ধর্ষণ করে পালিয়ে যায়।

ওই শিশু কন্যার শোর চিৎকার শুনে তার মাতা ও ভাই আন্নর শাহ (৮) রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এসময় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎস্যার জন্য আহত শিশুকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার্ড করেন। এ ঘটনায় শিশুর পিতার অভিযোগের প্রেক্ষিতে বানিয়াচং থানার মামলা নং-১০, তারিখ-২২/০৮/২১ খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯(১) রুজু হয়।

খবর পেয়ে পুলিশ সুপার এস এম মুরাদ আলি হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে গিয়ে ভিকটিমের শারীরিক সুস্থতার খোঁজখবর নেন এবং ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।

পুলিশ সুপারের দিক- নিদের্শনায় ও অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেলের তদারকিতে অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন এর নেতৃত্বে বানিয়াচং পুলিশ টীম সর্বোচ্চ প্রযুক্তিগত সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং নিরলসভাবে কাজ করে ২৪ ঘন্টার মধ্যেই ধর্ষক লম্পট অলিম মিয়াকে আজমিরীগঞ্জের জলসুখা বিরাট এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করতে সক্ষম হন।

ধর্ষক দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতার হওয়ায় ভিকটিমের পরিবারসহ সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তদন্তকারি কর্মকর্তা ইতিমধ্যে ভিকটিমের পরনে থাকা রক্তমাখা কাপড়সহ অন্যান্য আলামত জব্দ করেছেন।
ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং ভিকটিম বিজ্ঞ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দী দিয়েছেন।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে এবং সে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে প্রাথমিকভাবে স্বীকারও করেছে। মামলার সুষ্ঠ তদন্ত করে দ্রুত সময়ে পুলিশ রিপোর্ট বিজ্ঞ আদালতে দাখিল করে আসামীর দৃষ্টান্তমূলক সাজা নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি। এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD