1. udaytv3420@gmail.com : editor :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

সরকারি ত্রাণ বণ্ঠনে অনিয়ম করলেই ব্যবস্থা ॥ বানিয়াচংয়ে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় ইউএনও মাসুদ রানা

এস এম খোকন
  • Update Time : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৬৬ Time View

বানিয়াচংয়ে জুমের মাধ্যমে অনলাইনে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ জুলাই সোমবার সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ রানা। সভায় বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্ঠা মোঃ আবুল কাশেম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, বানিয়াচং থানার ইন্সপেক্টর (তদন্ত) প্রজিত কুমার দাশ,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, গিয়াস উদ্দিন, ওয়ারিশ উদ্দিন খান, মাওলানা হাবিবুর রহমান, রেখাছ মিয়া, লুৎফুর রহমান, এরশাদ আলী, জয় কুমার দাশ, আহাদ মিয়া, ফজলুর রহমান, আনুয়ার হোসেন প্রমুখ।
এছাড়া বিভিন্ন অফিসের কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ অংশ নেন।

বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী সভায় উপস্থিত সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। এছাড়া ইতিপূর্বে করোনায় আক্রান্ত সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মিসহ করোনা দুর্যোগে মাঠেথাকা আইন-শৃঙ্খলা বাহীনীর সদস্যসহ সকলের সুস্থতা কামনা করেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেছেন গরুর বাজার অথবা যে কোন জায়গায় গবাদি পশু বিক্রিতে সরকারি ভাবে কোন ধরনের অনুমতি নেই। তবে ঈদুল আযহাকে সামনে রেখে স্বাস্থ্যবিধি মেনে ও জটলা সৃষ্টি না করে কেউ গবাধি পশু বিক্রি করলে আমরা বাধা দেবনা।

এছাড় কোবানীর পর গরু ছাগল ভেড়াসহ সকল প্রকার গবাদি পশুর বজ্র যত্রতত্র না ফেলতে প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের মাধ্যমে মাইকিং করানোর সিদ্ধান্ত গৃহিত হয়। পরবর্তীতে কেই এই আইন না মানলে মোবাইল কোর্ট পরিচালনা করে ্আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি সরকারি যেকোন সাহায্য বণ্ঠনের ক্ষেত্রে চেয়ারম্যান মেম্বারদের স্বজনপ্রিতি না করার নির্দেশ প্রদান করেছেন। তিনি আরো বলেন যেকোন জনপ্রতিনিধির বিরুদ্ধে সরকারি ত্রাণ বণ্ঠনের ক্ষেক্রে অনিয়মের অভিযোগ পাওয়া গেলে জড়িতদের বিরুদ্ধে কঠোর আনগত ব্যবস্থা নেয়া হবে। এ প্রসঙ্গে তিনি তথ্য দিয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD