1. udaytv3420@gmail.com : editor :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৪১ অপরাহ্ন

বানিয়াচংয়ে সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোতাব্বির মিয়ার দাফন সম্পন্ন ॥ বিভিন্ন মহলের শোক

এস এম খোকন
  • Update Time : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১০৩ Time View

বানিয়াচংয়ে সাবেক ১নং উত্তর পূর্ব ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোতব্বি মিয়ার দাফন সম্পন্ন করা হয়েছে।

তিনি বানিয়াচং উপজেলা সদরের মজলিশপুর গ্রামের মৃত হাজী উসমত উল্লার পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ২৮ জুন সোমবার সকাল ৯ ঘটিকায় আদর্শবাজার সংলগ্ন ঈগাহ মাঠে রাষ্ট্রিয় মর্যাদা ও জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃতকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। গত ২৭ জুন রবিবার বার্ধক্য জনিত কারনে তিনি মৃত্যু বরণ করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাযিউন।

সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধার নামাজে অংশ গ্রহন ও শোক জানিয়েছেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান, বানিয়াচং উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব লুৎফুর রহমান,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, ওয়ারিশ উদ্দিন খান, মাওলানা হাবিবুর রহমান, রেখাছ মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, শাহজাহান মিয়া, মুতাক্কিম বিশ্বাস,

বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক আঙ্গুর মিয়া, আদর্শবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি সেরুউজ্জামান খান বাচ্চু, সাধারন সম্পাদক এস এম হাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মামুন খান প্রমুখ।

নামাজের পূর্বে সাবেক চেয়াম্যান ও বীরমুক্তিযোদ্ধা মোতাব্বির মিয়াকে বানিয়াচং থানা পুলিশের একটি চৌকশ দল রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করে। এসময় বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার মরহুমের কফিনে জাতীয় প্রতাকা দিয়ে সালাম প্রদর্শন করেন। পরে উপস্থিত নেতৃবৃন্দ মরহুমের কর্মময় জীবন নিয়ে স্মৃতি চারণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD