1. udaytv3420@gmail.com : editor :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:১৮ অপরাহ্ন

বানিয়াচং আদর্শবাজার ব্যবসায়ী নেতৃবৃন্দের শপথ ও দায়িত্ব গ্রহন

হবিগঞ্জ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১২৪ Time View

বানিয়াচং আদর্শবাজার ব্যবসায়ী কল্যান সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে বিজয়ী প্রার্থীদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

২৭ জুন রবিবার সকাল ১০ ঘটিকার সময় ব্যবসায়ীদের উপস্থিতিতে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সাবেক ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধনমিয়ার অনুমতিক্রমে শপথ পাঠ করান নির্বাচন কমিশন সদস্য আশরাফুল করিম।

শপথ বাক্য পাঠ করানো শেষে নবনির্বাচিত নেতৃবৃন্দের নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়। নির্বাচিত নেতৃবৃন্দরা হলেন সভাপতি সেরুউজ্জামান খান বাচ্চু,

সাধারন সম্পাদক এস এম হাফিজুর রহমান, সহ-সভাপতি আনোয়ার মিয়া ও জিতু মিয়া, যুগ্ম-সম্পাদক মনির হোসেন, অর্থ-সম্পাদক ইউসুফ আলী, প্রচার সম্পাদক দুলাল মিয়া, ক্রিড়া সম্পাদক কামরুল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মনসুর মিয়া, সদস্য সুজন মিয়া, নূর আহাম্মদ ও শফিকুল ইসলাম।

নির্বাচিত নেতৃবৃন্দ ছাড়াও উল্লেখ যোগ্যদের মাঝে বক্তব্য রাখেন ব্যবসায়ী কল্যান সমিতির সাবেক সভাপতি আহমদ লস্কর ও মছলন্দ আলী, সাবেক সভাপতি ও তকবাজ খানী ছান্দের সর্দার তোফাজ্জুল আহমদ খান, সাবেক সর্দার মুশফিকুর রহমান, মজলিশপুর মহল্লার সর্দার আনুয়ারুল ইসলাম, সাবেক সর্দার সাহেদ আলী, উমেদ আলী, ইউপি সদস্য জাহেদ মিয়া, আবুছালেকসহ ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় নির্বাচন কমিশন ছাড়াও উপস্থিত সবাই নবনির্বাচিত সভাপতি সাধারন সম্পাদকসহ সকলের নিকট আইন-শৃঙ্খলাসহ বাজারের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করার অনুরোধ জানান।
উল্লেখ্য গত ২০ জুন গোপন ব্যলটে নির্বাচনের মাধ্যমে উল্লেখিত প্রার্থীরা বিজয়ী হয়েছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD