1. udaytv3420@gmail.com : editor :
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:০০ পূর্বাহ্ন

সমাজে অসঙ্গতি দূর করতে ইমামদের ভূমিকা গুরুত্বপূর্ণ ॥ মজিদ খান এমপি

এস এম খোকন
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৬৪ Time View

হবিগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, পবিত্র কোরআন এবং হাদীস জানার অধিকার সবাই রাখেন। অর্জন করতে হবে জ্ঞান। যুগে যুগে নবী এবং নায়েবে নবীদের মাধ্যমেই ইসলাম প্রচার করা হয়েছে।

কেউ যদি মনে করেন আমি অনেক কিছু জেনে গেছি তাহলে তিনি ভুলের মধ্যে আছেন। ২৩ জুন বুধবার দুপুর ১২ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম ও শ্রেষ্ঠ খামারি ইমাম বাঁছাই, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ, ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের ওরিয়েন্টেশন এবং প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের সম্মেলন- ২০২১ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, সমাজের নানান অসঙ্গতি দূর করতে সম্মানিত ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। খুৎবায় সমাজ বিনির্মাণে ভূমিকা রাখুন। মনে রাখতে হবে যতক্ষণ কোরআনের আইন বাস্তবায়ন না হচ্ছে ততক্ষণ আপনাকে দেশের প্রচলিত আইন মেনে চলতে হবে।

হবিগঞ্জের ই’ফার উপ-পরিচালক ও বিশিষ্ট লেখক মাওলানা শাহ্ মোহাম্মদ নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও বানিয়াচং উপজেলা ফিল্ড সুপার ভাইজার মাওলানা সুলায়মান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, মাওলানা আব্দাল হোসেন খান ও বিশিষ্ট লেখক ও গবেষক উপাধ্যক্ষ কাজী মুফতি আতাউর রহমান।

এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ইয়াসিন আরাফাত মিল্টন, বানিয়াচং ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, মাওলানা মাসউদ খান, মাওলানা তোফাজ্জুল হোসেন, এনটিভি প্রতিনিধি আক্তার হোসেন আলহাদী, উপজেলা মডেল কেয়ারটেকার কয়েছ মাহদী, সহকারি কেয়ারটেকার মাওলানা বাহাউদ্দিন ও মাওলানা আব্দুল মালিক প্রমুখ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মোজাম্মিল হোসেন। সম্মেলনে উপজেলার প্রায় দেড় শতাধিক ইমাম ও মুয়াজ্জিন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD