1. udaytv3420@gmail.com : editor :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

বানিয়াচংয়ে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান

এস এম খোকন
  • Update Time : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৩৮ Time View

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম সারাদেশের ন্যায় হবিগঞ্জের বানিয়াচংয়ে ২য় পর্যায় এর শুভ উদ্বোধন করা হয়েছে।

২০ জুন রবিবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযুগে এ কার্যক্রমের উদ্বোধন করেছেন। এ উপলক্ষ্যে বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন ও হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, পল্লী বিদ্যুতের ডিজিএম মামুন প্রকৌশলী মামুন মোল্লা, ইউপি চেয়ারমান শেখ শামসুল হক, ওয়ারিশ উদ্দিন খান, আব্দুল আহাদ, এরশাদ আলী, আওয়ামীলীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সহসভাপতি জীবন আহমেদ লিটন, সাধারণ সম্পাদক শিব্বির আহমদ অরজু, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক ইয়াসিন আরাফাত মিল্টন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেছেন, আমি রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য। সাধারণ মানুষও আমাকে ভালোবাসে। আমি মানুষের অনুভূতির মধ্যে বেঁচে থাকতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দু:খি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করেন। স্বাধীনতার পরে অনেক সরকার এসেছে কিন্তু কেথাও তো কেউ এভাবে প্রান্তিক গৃহহীন মানুষদের কথা ভাবেনি।

যেমনিভাবে রাজনীতি করে গেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তেমনি তাঁর সুযোগ্য কন্যা পদ্মা সেতুর মতো বৃহৎ প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন। আসলে রাজনীতি করতে মানুষদের জন্য কিছু করব এমন সদিচ্ছা থাকতে হবে।
পরে গৃহহীন মহিলার মাঝে ভূমি ও ঘরের দলিল হস্তান্তর করছেন এমপি আব্দুল মজিদ খান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD