1. udaytv3420@gmail.com : editor :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৫৭ অপরাহ্ন

খালেদা জিয়ার চিকিৎসার যথাযথ ব্যবস্থা করা হচ্ছে না : মির্জা ফখরুল

উদয় টিভি ডেস্ক রিপোর্ট
  • Update Time : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৬৮ Time View

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ, তাকে মিথ্যা মামলা দিয়ে আটক করে রাখা হয়েছে এবং বেগম জিয়ার চিকিৎসার পর্যাপ্ত যে ব্যবস্থা দরকার ওই ব্যবস্থা করা হচ্ছে না বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তিনি অবিলম্বে খালেদা জিয়ার সুচিকিৎসার পর্যাপ্ত ব্যবস্থার দাবি জানান।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সংবাদপত্রের কালো দিবস উপলক্ষে এক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া যখন অত্যন্ত অসুস্থ তখন এই বিষয়টিকে ধামাচাপা দেয়ার জন্য পরীমনির বিষয়টি সামনে এনেছে। এই সরকার সব সময় একটা ঘটনার পেছনে আরেকটি প্রসঙ্গ দাঁড় করিয়ে দেয়।

চিত্রনায়িকা পরীমনির মামলা প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ‘মামলা করা হয়েছে ধর্ষণ ও হত্যাচেষ্টার। আর অন্য একটা অপরাধের দায় দিয়ে তাকে রিমান্ড নেয়া হয়েছে। এ ব্যপারটা আমি বুঝতে পারিনি। মামলা করলেন ধর্ষণ ও হত্যাচেষ্টার আর তাকে রিমান্ডে নেয়া হলো কী জন্য তার কাছে মাদক পাওয়া গেছে।

আওয়ামী লীগ সরকারকে প্রতারক সরকার উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, জনগণের সাথে প্রতারণা করে আজকে ক্ষমতায় বসে আছে। আজকে ওই জন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে এদেরকে সরাতে হবে। তিনি বলেন, কোনো জাতি ততক্ষণ পর্যন্ত সফলতা অর্জন করতে সক্ষম হবে না, যতক্ষণ পর্যন্ত ওই জাতি নিজেরা জেগে না ওঠবে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় চৌধুরী, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, কবি আব্দুল হাই শিকদার, ড. রেজয়োন সিদ্দিকী ও ইলিয়াস খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD