1. udaytv3420@gmail.com : editor :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

বানিয়াচংয়ে সাধারন মানুষকে সচেতন করার লক্ষ্যে দিনব্যাপী প্রচারণামূলক কার্যক্রম অনুষ্ঠিত

এস এম খোকন
  • Update Time : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১০৪ Time View

“মানতে হবে স্বাস্থ্যবিধির উপদেশ তবেই করোনা মুক্ত হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে বানিয়াচংয়ে সাধারন মানুষকে সচেতন করার লক্ষ্যে দিনব্যাপী লোকগান নাটিকা বিজ্ঞাপন ও ক্যারাভান প্রদর্শনীসহ প্রচারণামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

কোভিড-১৯ ভাইরাসের কারনে পুরো ভিশ্ব আজ বিপর্যস্ত। ২০২০ সালের মার্চমাসে বাংলাদেশে প্রথম করোনা রোগী সনাক্ত হয়। এর পরথেকে দেশের মানুষকে এই মহামারীর সংক্রমন থেকে রক্ষার্থে স্বাস্থ্য সেবার পাশাপাশি স্বাস্থ্যবিথি মেনে চলার জন্য লকডাউনসহ বিভিন্ন সচেতনতামূলক প্রদক্ষেপ গ্রহণ করেছে। ফলে বিশ্বের অন্যান্য দেশের তুলনায় সার্বিক করোনা পরিস্থিতি অনেকটা স্থিতিশীল।

এই মহামারী প্রতিরোধে মাস্ক পরা, কিছুক্ষণ পরপর সাবার দিয়ে হাত পরিস্কার করা, ভিড় এড়িয়ে চলা, ন্যূনতম তিন ফুট সাসাজিক দুরত্ব বজায় রাখা এবং করোনা শনাক্ত রোগীদের কোয়ারোন্টাইনসহ স্বাস্থবিধি মেনে চলবার জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় জনসচেতনতামূলক নানাবিধ কার্যক্রম পরিচালনা করছে।

১৩ জুন রবিবার বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তন, নতুনবাজার ৪নং ইউপি অফিসের সামন, বড়বাজার এলাকায় মুক্তিযোদ্ধাচত্তর, আদর্শবাজার ও ৫/৬নং বাজার এলাকায় সাধারন মানুষের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহণের মাধ্যমে এই কার্যক্রমটি সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।

এসময় বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সালাউদ্দিন , বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ডাঃ রাজিব ভট্রার্য্য, প্রধান হিসাব রক্ষক গোবিন্দ লাল দাশ, অফিস সহকারি মখলিছুর রহমান, পাড়াগাও কমিউনিটি প্রোঃ দিলুয়ার হোসেন নিশাত প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD