1. udaytv3420@gmail.com : editor :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে বানিয়াচং মডেল প্রেসক্লাবের প্রতিবাদ সভা

হবিগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৪৮ Time View

দৈনিক প্রথম আলো পত্রিকার অনুসন্ধানী প্রতিবেদক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের হেনস্তা,নির্যাতনের তীব্র নিন্দা ও মুক্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে বানিয়াচং মডেল প্রেসক্লাব।

শুক্রবার (২১ মে) বেলা এগারটায় প্রেসক্লাব কার্যালয়ে বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি জীবন আহমেদ লিটন,সহ-সভাপতি দেওয়ান শোয়েব রাজা,য্গ্মু সাধারণ সম্পাদক শামিম চৌধুরী,

কোষাধ্যক্ষ আব্দাল মিয়া,প্রচার সম্পাদক ইমদাদুল হক মাসুম,আইন বিষয়ক সম্পাদক দিলোয়ার হোসেন,দফতর সম্পাদক তানজিল হাসান সাগর,নির্বাহী সদস্য-রায়হান উদ্দিন সুমন,শেখ শফিকুল ইসলাম শফিক,আব্দুল মালেক,জয়নাল আবেদীন,ইমতিয়াজ আহমেদ লিলু,এম এ কাদির বাবুল, শাহরিয়ার বিলাস প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা বলেন,সচিবালয়ের মতো একটি গুরুত্বপুর্ণ জায়গায় একজন সিনিয়র সাংবাদিককে ঘন্টার পর ঘন্টা আটকে রেখে হেনস্তা ও নির্যাতন স্বাধীন গণমাধ্যমের উপর চরম আঘাত।

এছাড়া তাকে মিথ্যা মামলায় আটক করে কারাগারে প্রেরণের ঘটনায় গোটা সাংবাদিক সমাজ আজ ক্ষুব্ধ ও মর্মাহত। সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির পাশাপাশি ও ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD