1. udaytv3420@gmail.com : editor :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

রোজিনা ইসলামের মুক্তি ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিচারের দাবিতে বরগুনায় মানববন্ধন

বীরেন্দ্র কিশোর সরকার, বরগুনা
  • Update Time : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১৮ Time View

অনুসন্ধানী সাংবাদিকতায় আন্তর্জাতিক খ্যাতি অর্জন করা দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্থা ও তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে বরগুনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৮ এপ্রিল মঙ্গলবার দুপুর ১২টায় বরগুনা প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব প্রাঙ্গণে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বরগুনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

বরগুনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. জাফর হোসেন হাওলাদারের উপস্থাপনায় আয়োজিত ঘন্টাব্যাপী এ
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বরগুনা প্রেসক্লাবের সভাপতি জহিরুল হাসান বাদশা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহেল হাফিজ, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আবু জাফর মো. সালেহ, প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, জেলা পাবলিক পলিসি ফোরামের সভাপতি মো. হাসানুর রহমান ঝন্টু, প্রেসক্লাবের সাবেক সভাপতি মনির হোসেন কামাল, উপকূলীয় উন্নয়ন সংস্থা জাগোনারীর প্রধান নিবার্হী হোসনে আরা হাসি, জেলা মুক্তিযোদ্ধা সন্তানদের মুখপাত্র আরিফুর রহমান মারুফ প্রমুখ।

মানববন্ধন চলাকালীন প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সময়ে বাংলাদেশে অনুসন্ধানী সাংবাদিকতার দিকপাল রোজিনা ইসলাম আন্তর্জাতিকভাবে অনুসন্ধানী সাংবাদিকতায় খ্যাতি অর্জন করেছেন। তিনি স্বাস্থ্য বিভাগের শত শত কোটি টাকার দুর্নীতি ও অনিয়ম নিয়ে একের পর এক ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করেছেন। এ কারণে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনার পাশাপাশি হেনস্থা করা হয়েছে।

আমরা এর তীব্র প্রতিবাদ জানাই এবং এ ঘটনার সঙ্গে জড়িত স্বাস্থ্য বিভাগের দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিচারের দাবি জানাই। এ সময় বক্তারা রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD