1. udaytv3420@gmail.com : editor :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

বামনায় আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে আচারণ বিধি লংঙ্ঘন ও সরকারী গাড়ি ব্যবহার করে উপজেলা চেয়ারম্যানের নির্বাচনী প্ররোচনায় অংশগ্রহনের অভিযোগ

বীরেন্দ্র কিশোর সরকার, বরগুনা
  • Update Time : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৪৬ Time View

আসন্ন বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী মো. কামরুল ইসলাম নিজাম মৃধাার বিরুদ্ধে আচারণ বিধি লঙ্ঘনের অভিযোগ উঠছে।
জানাগেছে, বিধি অনুযায়ী আগামী ২৫ মার্চ প্রতীক বরাদ্দ দেয়ার পর প্রার্থীরা প্রচার প্রচারনা করতে পারবে।

কিন্তু তার আগেই প্রার্থী কামরুল ইসলাম খোলা মাঠে মাইক টানিয়ে পথ সভা করছেন। রোববার মধ্য কাকচিড়া প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জনসমাগম করে পথসভা করেছেন। এভাবেই সে প্রতিনিয়ত আইনের তোয়াক্কা না করে পথসভা করে যাচ্ছেন। এতে স্বতন্ত্র প্রার্থীরা উদ্বিগ্ন। সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে তাদের মনে দেখা দিয়েছে সংশয়।

স্বতন্ত্র প্রার্থী মো. আবু সালেহ জানান নৌকার প্রার্থী আইনের তোয়াক্কা না করে যে হারে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন তাতে গ্রহনযোগ্য নির্বাচন হবে বলে আমার মনে হচ্ছেনা। একমাত্র তিনি আওয়ামীলীগের দলীয় প্রার্থী ছাড়া আমরা সাতজনই স্বতন্ত্র প্রার্থী। তিনি যেভাবে খামখেয়ালিপনা শুরু করেছেন তাতে আমাদের মনোনয়নপত্র প্রত্যাহার করা ছাড়া উপায় দেখছি না।

এদিকে বামনা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাইতুল ইসলাম লিটু মৃধা সরকারী গাড়ী ব্যবহার করে নির্বাচনী প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এলাকার সচেতন নাগরিকদের মনে প্রশ্ন দেখা দিয়েছে সরকারি গাড়ী ব্যবহার করে কিভাবে একজন উপজেলা চেয়ারম্যান নির্বাচনী প্রচারনায় অংশগ্রহণ করেন।

এ ব্যাপারে জেলা নির্বাচন অফিসার দিলিপ কুমার হাওলাদার জানান, নিয়মানুযায়ী প্রচার প্রচারনার নির্ধারিত তারিখের পূর্বে কেউ প্রচার প্রচারনা করতে পারবেন না, করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
বরগুনার পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক জানান, আমি বিষয়টি গুরুত্বের সাথে দেখবো। আসন্ন নির্বান অবাধ ও সুষ্ঠ হবে, তা নিয়ে সংশয়ের কোন অবকাশ নেই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD