1. udaytv3420@gmail.com : editor :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

মাস্ক ব্যবহার না করলেই আইনগত ব্যবস্থা : বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা সভায় ইউএনও মাসুদ রানা

এস এম খোকন
  • Update Time : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৬১ Time View

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ রানা বলেছেন জন সম্মুখে মাস্ক ব্যবহার করাসহ স্বাস্থ্যবিধি না মানলেই তার বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়া হ্েব। তিনি বলেন নতুন করে দেশে আবারো করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

তাই সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে হবে। এছাড়া উপজেলার ১৫টি ইউনিয়নের লোক সংখ্যার তুলনায় স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ এর টিকা দেওয়ার পরিমানও কম রয়েছে। দ্রুত সময়ের মধ্যে এই প্রক্রিয়া সম্পন্ন না করলে যে কোন সময় টিকা ফেরত চলে যেতে পারে।

তাই দেরী না করে রেজিঃ সম্পন্ন করে দ্রুত টিকা গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা সভার মাধ্যমে উপজেলাবাসীর প্রতি তিনি এই আহবান জানান। ১৫ মার্চ সোমবার দুপুরে বানিয়াচং উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেযারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। বিশেষ অতিথির কক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, পল্লী বিদ্যুতের ডিজিএম মামুন মোল্লা, হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান শেখ সামছুর রহমান, আহাদ মিয়া, রেখাছ মিয়া, এরশাদ আলী,হাবিবুর রহমান প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ এনামুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ সৈয়দ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার হাসিবুল ইসলামসহ জনপ্রতিনিধি ও বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা পরিষদের চেযারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেছেন উপজেলায় ঘটে যাওয়া ঘটনার মধ্যে দুই একটি খুনের ঘটনা রয়েছে যার রহস্য উদঘাটন হচ্ছে না। খুনের ঘটনা গুলোর দ্রুত মুটিভ উদঘাটনের মাধ্যমে পুলিশের ভাবমুর্তি আরো ভালো করতে অফিসার ইনচার্জ বানিয়াচংয়ের প্রতি তিনি আহবার রাখেন। তিনি বলেন অন্যান্য সময়ের তুলনায় বর্তমানে বানিয়াচং উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো রয়েছে।

এছাড়া বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা ও সেমিনার ও ১৭মার্চ ২০২১ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয শিশু দিবস,২৫মার্চ ২০২১ গণ হত্যা দিবস ও ২৬ মার্চ ২০২১ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD