1. udaytv3420@gmail.com : editor :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

লেখক সামসুলের পিতা মোক্তার মিয়া আর নেই

উদয় টিভি ডেস্ক রিপোর্ট
  • Update Time : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ৫৯ Time View

প্রগতিশীল লেখক সামসুল আমিনের পিতা বিশিষ্ট সমাজসেবী মোক্তার মিয়া আর নেই (ইন্না..লিল্লাহি..রাজি….উন) ।

১২ মার্চ শুক্রবার বাংলাদেশ সময় ভোর চারটায় সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১বছর।

তিনি কয়েক মাস যাবত হার্ট ও কিডনী জনিত সমস্যায় ভোগছিলেন। মোক্তার মিয়া এলাকায় শিক্ষা বিস্তার সহ একাধিক জনহিতকর কাজের সাথে সম্পৃক্ত ছিলেন। মৃত্যুকালে তিনি সাত পুত্র পাঁচ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

১২ মার্চ শুক্রবার তাঁকে গ্রামের বাড়ী সুনামগঞ্জের জগন্নাথপুরের পূর্বদাওরাই গ্রামে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়। সমাজ হিতৈসী মোক্তার মিয়ার মৃত্যু সংবাদ ব্রিটেনে এসে পৌঁছালে আত্মীয় স্বজন এলাকাবাসী ও শুভাকাঙ্খিদের মাাঝে শোকের ছায়া নেমে আসে ।

মোক্তার মিয়ার মৃতু্যুতে শোক প্রকাশ করেছেন লেখক সাংবাদিক মতিয়ার চৌধুরী, মানবাধিকার কর্মি আনসার আহমেদ উল্লাহ, বিশ্ববাাংলা ফাউন্ডেশনের পক্ষ থেকে শাহ মোস্তাফিজুর রহমান বেলাল, গয়াছ আহমদ চৌধুরী , পলাশ সেবা ট্রাষ্টের চেয়ারম্যান শেখ ফারুক আহমদ, একাত্তরের ঘাতক-দালল নির্মুল কমিটি যুক্তরাজ্য শাখার সেক্রেটারী জামাল খান, প্রমুখ। শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD