1. udaytv3420@gmail.com : editor :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

অশ্রুসিক্ত নয়নে অতিরিক্ত পুলিশ সুপার সেলিমকে বানিয়াচং থানা পুলিশের বিদায়

এস এম খোকন
  • Update Time : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৬৫ Time View

অশ্রুসিক্ত নয়নে অতিরিক্ত পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধার সন্তান শেখ মোঃ সেলিমকে বানিয়াচং থানা পুলিশের ব্যতিক্রমধর্মী বিদায় জানালো।

ওসি দারোগা কনেস্টেবলসহ সবাই কাঁদলেন ও কাঁদালেন। সবার কান্নায় যেনো থানা এলাকার আকাশ বাতাস ভারী হয়ে যাচ্ছিল।

এমন বিদায়ে সন্তুষ্ঠি জানিয়েছেন সংবর্ধিত ব্যক্তি অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম। ০৮মার্চ সোমবার রাতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন’র সভাপতিত্বে ও এসআই আব্দুর রহমান’র পরিচালনায় সংবর্ধনা সভায়

প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আনোয়ার হোসেন, সংবর্ধিত বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল শেখ মোঃ সেলিম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার আরিফ হোসেন, হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী,ওসি তদন্ত প্রজিত কুমার দাশ,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সাংবাদিক মখলিছ মিয়া, এসআই আব্দু ছাত্তার, এসআই রফিক, এসআই মাইন উদ্দিন, এএসআই শাহজালাল প্রমুখ। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

সভাপতির বক্তব্যে অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন চাকুরী জীবনে অনেক স্যারের অধীনে চাকুরী করেছি ও করব। কিন্তু সেলিম স্যারের মত এতো আন্তরিক কখনো পাইনি । ভবিষ্যতে পাবো কিনা তাও জানিনা। আমি স্যারের উত্তরোত্তর সাফল্য ও নেক হায়াত কামনা করি।

বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম বলেন আমাদের চাকুরীটাই বদলী যোগ্য। আমি হবিগঞ্জে জয়েন্ট করার পর থেকে জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মোহাম্মদ উল্লা বিপিএম পিপিএম স্যারের যে ভালবাসা পেয়েছি তা আমি কখনও ভূলতে পারবোনা।

স্যারের দিক নির্দেশনায় কাজ করে বানিয়াচং আজমিরীগঞ্জের আইন শৃঙ্খলার অনেকটাই উন্নয়ন করতে পেরেছি। আর তাও সম্ভব হয়েছে দুই থানার অফিসার ইনচার্জ, ওসি তদন্তসহ সকল পুলিশ সদস্যদের আন্তরিকতার সহিত কাজ করার জন্য। সবার ভালবাসার কথা আমার চিরকাল মনে থাকবে।

প্রধান অতিথির বক্তব্য অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আনোয়ার হোসেন বলেন সেলিমের সাথে আমার পূর্বেও অনেক স্মৃতি ছিল। আর হবিগঞ্জে এসে তো স্মৃতির শেষই নেই। থানার সকল পুলিশ সদস্যসহ এলকাবাসীর আন্তরিকতা দেখে আমি অভিভুত। আমি দোয়া করি সেলিম যেনো সর্বদা সুস্থ ও সকলের ভালবাসা মনে লালন করে কর্ম জীবনে আরো ভালো করতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD