1. udaytv3420@gmail.com : editor :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

এইচ টি ইমাম’র মৃত্যুতে বাংলাদেশ হাই কমিশন লন্ডন’র শোক

প্রেস বিজ্ঞপ্তি
  • Update Time : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৪০ Time View

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এবং স্বাধীন বাংলাদেশের প্রথম সরকারের মন্ত্রিপরিষদ সচিব জনাব এইচ টি ইমাম মহোদয়ের আকষ্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম শোকবার্তা দিয়েছেন ।

শোক বার্তা

“মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ দিনের রাজনৈতিক উপদেষ্টা এবং স্বাধীন বাংলাদেশের প্রথম সরকারের (মুজিব নগর সরকার নামে সমধিক পরিচিত) মন্ত্রিপরিষদ সচিব জনাব এইচ টি ইমাম মহোদয়ের আকষ্মিক মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত এবং দু:খ ভারাক্রান্ত। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বধীনতার সুবর্ণ জয়ন্তীর এ ঐতিহাসিক মার্চ মাসে প্রয়াত মরহুম এইচ টি ইমামের বিদেহী আত্মার প্রতি আমি জানাই গভীর শ্রদ্ধা । জনাব এইচ টি ইমামের মৃত্যুতে দেশ ও জাতি হারালো তার এক শ্রেষ্ঠ সন্তানকে ।

১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুক্তি সংগ্রামের ডাকে সাড়া দিয়ে দেশ প্রেমিক এই মুক্তিযোদ্ধা কর্মকর্তা পাকিস্তানের প্রতি আনুগত্য ত্যাগ করে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে যোগ দেন। জাতির পিতার নেতৃত্বে স্বাধীনতা পরবর্তী স্বাধীন সার্বভৌম বাংলাদেশে মন্ত্রিপরিষদ সচিব হিসেবেও দেশগঠনে তিনি অগ্রণী ভ‚মিকা পালন করেন।

আমি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি ও বাংলাদেশ হাই কমিশন লন্ডনের পক্ষ হতে মরহুম এইচ টি ইমাম মহোদয়ের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ তা‘য়ালার দরবারে অমি মরহুম এইচ টি ইমামের জান্নাতুল ফেরদৌস প্রাপ্তির জন্য বিশেষভাবে দোয়া করছি।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD