1. udaytv3420@gmail.com : editor :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:১৬ অপরাহ্ন

প্রেমিকাকে ধর্ষণের পর কুপিয়ে জখম ॥ বরগুনায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড

বীরেন্দ্র কিশোর সরকার, বরগুনা:
  • Update Time : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৫৩ Time View

বরগুনায় প্রেমিকাকে (২১) ধর্ষণের পর কুপিয়ে জখমের দায়ে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ডের পাশাপাশি এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। রোববার দুপুরে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান এ আদেশ দেন। দন্ডিত ওই যুবকের নাম মো. শাহিন (২৫)। তিনি বরগুনা পৌরসভার উকিল পট্টি এলাকার মরহুম সফেজ উদ্দীন আহমেদের ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৮ সালের ৯ জুন রাতে প্রেমের স¤পর্ক থাকা ওই নারীকে বরগুনার ধূপতি এলাকার খাকদোন নদীর তীরে নিয়ে ধর্ষণের পর কুপিয়ে জখম করে মৃত ভেবে ফেলে যায় শাহিন। এ ঘটনার পরের দিন সকালে ওই নারীকে নদীর তীর থেকে জীবিত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। পরে ওই দিন ১০ জুন নির্যাতিত ওই নারীর বাবা বাদি হয়ে বরগুনা সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে এ মামলার তদন্ত শেষে ওই বছরের ১৪ সেপ্টেম্বর শাহিনকে অভিযুক্ত করে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করে পুলিশ।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. মোস্তাফিজুর রহমান বাবুল বলেন, সকল প্রকার তথ্য-প্রমাণের ভিত্তিতে শাহিনের বিরুদ্ধে আনা অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত এ আদেশ দিয়েছেন। উচ্চ আদালতেও এ আদেশ বহাল থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD