1. udaytv3420@gmail.com : editor :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:১০ অপরাহ্ন

তানভির ঘূর্ণিতে ইনিংস ব্যবধানে জয়

উদয় টিভি ডেস্ক রিপোর্ট
  • Update Time : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৬ Time View

চার দিনের ম্যাচে আয়ারল্যান্ড উলভসকে দাঁড়াতেই দিলো না বাংলাদেশ ইমার্জিং দল। স্পিনার তানভির ইসলামের নয়নকাড়া বোলিংয়ে প্রতিপক্ষকে ইনিংস ও ২৩ রানে হারিয়েছে স্বাগতিক শিবির। বল হাতে প্রথম ইনিংসে ৫ উইকেট পাওয়া তানভির দ্বিতীয় ইনিংসে ছিলেন আরো দুর্ধর্ষ। এই ইনিংসে তিনি নেন আট উইকেট। এক দিন হাতে রেখে ইমার্জিং দল পায় দারুণ এক জয়।

প্রথম ইনিংসে ১৫১ রানে গুটিয়ে গিয়েছিল আইরিশরা। জবাবে বাংলাদেশ ইমার্জিং দল প্রথম ইনিংসে করে ৩১৩ রান। দ্বিতীয় ইনিংসে আইরিশরা ছিলেন যাওয়া আসার মিছিলে। দলটি থামে মাত্র ১৩৯ রানে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে রোববার ৪ উইকেটে ৩৫ রান নিয়ে দিন শুরু করে আইরিশরা। দিনের শুরুতে অধিনায়ক হ্যারি টেক্টর ও কার্টিস ক্যাম্পার এগিয়ে নেন দলকে। তিন চারে ২২ রান করা ক্যাম্পারকে ফিরিয়ে ৬০ রানের জুটি ভাঙ্গেন সাইফ হাসান।

তানভিরের স্পিনে এরপর আর তেমন কোনো জুটি গড়তে পারেনি আয়ারল্যান্ড। সফরকারীরা শেষ ৬ উইকেট হারায় ৪৬ রানে। লর্কান টাকারকে স্টাম্পড করার পর টেক্টরকে এলবিডব্লিউ করে ম্যাচে নিজের দশম উইকেট নেন তানভির। আইরিশ অধিনায়ক ৭ চারে ১৩৭ বলে করেন ৫৫ রান।

এই ম্যাচের আগে ১১টি প্রথম শ্রেণীর ম্যাচে তানভিরের উইকেট ছিল সাকুল্যে ১৯টি। এক ইনিংসে ছিল না পাঁচ উইকেটের দেখা। কিন্তু সেই তানভির এই ম্যাচে দেখালেন রীতিমতো ঝলক। প্রথম ইনিংসে ৫৫ রানে ৫ উইকেট নেয়া তানভির দ্বিতীয় ইনিংসে আরো দুরন্ত। ৫১ রানে ৮ উইকেট নিয়ে প্রতিপক্ষকে তিনিই ধসিয়ে দেন বলতে গেলে। আগামী ৫ মার্চ একই মাঠে শুরু হবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD