1. udaytv3420@gmail.com : editor :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন

এমপি মজিদ খানের টিকা গ্রহণের মধ্যদিয়ে বানিয়াচংয়ে কোভিড-১৯ এর টিকাদান কেন্দ্র উদ্বোধন

Reporter Name
  • Update Time : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪১ Time View

এস এম খোকন ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে কোভিড-১৯ এর টিকাদান কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। ০৭ ফেব্রুয়ারি রোববার সকাল ১০ ঘটিকায় বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহন ও আলোচনা সভায় শুভ উদ্বোধন ঘোষনা করে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট আলহাজ্ব আব্দুল মজিদ খান।

কোভিড-৯ উপজেলা টিকাদান কমিটির সভাপতি ও বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, স্বাগত বক্তব্য রাখেন বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাঃ শামিমা আক্তার ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক তজম্মুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গোলামকিবরিয়া লিলু, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, কাজল চ্যাটার্জী

যুবলীগনেতা শাহজাহান মিয়াসহ স্বাস্থ্যকমপ্লেক্সে কর্মরত ডাক্তার, নার্স ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট আলহাজ্ব আব্দুল মজিদ খান বলেছেন কোভিড-১৯ এর টিকা গ্রহণ করে টিকাদান কর্মসূচির উদ্বোধন করলাম।

আশা করি সবাই অনলাইনে রেজিষ্ট্রেশনের মাধ্যমে টিকা নিয়ে সরকারি কার্যক্রমে সহযোগিতা করবেন। তিনি বলেন বিশ্বে দুইশত দেশেরও বেশী দেশে করোনা ভাইরাস আক্রমন করলেও প্রথমধাপে শুধুমাত্র ২০টির মতো দেশে কোভিড-১৯ এর টিকা আনতে পেরেছেন। এর মধ্যে প্রথম দিকেই আমাদের দেশেও টিকাদেওয়া হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিকার কারনেই দেশের মানুষকে বিনা মূল্যে প্রথমধাপে টিকা দেওয়া সম্ভব হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD