1. udaytv3420@gmail.com : editor :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে ২৫ নভেম্বর থেকে স্মার্ট কার্ড বিতরণ শুরু

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১১ Time View

এস এম খোকন ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে ২৫ নভেম্বর ২০২০ সালের বুধবার থেকে স্মার্ট কার্ড বিতরণ শুরু করে ০৩ ফেব্রুয়ারি ২০২১ সালের বুধবার শেষ হবে ।

উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে ১২টি ইউনিয়নের মোট ১ লাখ ৭০ হাজার ৮শ ৭ জন ভোটারের মাঝে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ইউপি অফিসে স্মার্ট কার্ড বিতরন করা হবে।

২৫ নভেম্বর ২০২০ থেকে ০১ ডিসেম্বর পর্যন্ত সদরের মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ নং উত্তর পূর্ব ইউনিয়নে ১৭ হাজার ৫শ ২৫ জন, ০২ ডিসেম্বর থেকে ০৭ ডিসেম্বর পর্যন্ত ২ নং উত্তর পশ্চিম ইউনিয়ন ১৪ হাজার ৯শ ২০ জন, ০৮ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত ৩ নং দক্ষিণ পূর্ব ইউনিয়নে ১৭ হাজার ৫শ ৭৯ জন, ১৫ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নে ১৬ হাজার ১শ ৯৯ জন, ২৩ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত ৭ নং বড়ইউড়ি ইউনিয়নে ১২ হাজার ৪শ ৭০ জন, ২৮ ডিসেম্বর থেকে ০২ জানুয়ারি ২০২১ পর্যন্ত ৮ নং খাগাউড়া ইউনিয়নে ১৫ হাজার ৫শ ২৩ জন, ০৩ জানুয়ারি থেকে ০৯ জানুয়ারি পর্যন্ত ০৯ নং পুকড়া ইউনিয়নে ১৬ হাজার ৩৪ জন, ১০ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত ১০ নং সুবিদপুর ইউনিয়নে ১০ হাজার ৪শ ৬১ জন, ১৪ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত ১১ নং মক্রমপুর ইউনিয়নে ১৫হাজার ৭শ ৮৯ জন, ২০ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত ১২ নং সুজাতপুর ইউনিয়নে ১২ হাজার ৭শ ৫১ জন, ২৬ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত ১৩ নং মন্দরী ইউনিয়নে ১১ হাজার ৪শ ৪৯জন এবং ৩১ জানুয়ারি থেকে ০৩ ফ্রেব্রুয়ারি পর্যন্ত ৬ নং কাগাপাশা ইউনিয়নে ১০ হাজার ১শ ৭ জন ভোটারের মাঝে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হবে।

এছাড়া ৫নং দৌলতপুর, ১৪নং মুরাদপুর ও ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের ভোটারদের মাঝে ইতিপূর্বে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতণ করা হয়েছে।

এব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাচন অফিসার আরমান ভূইয়া জানান, স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতণের জন্য ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

নির্ধারিত তারিখ অনুযায়ী প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। এছাড়া স্মার্ট কার্ড নেওয়ার সময় প্রতিটি ভোটারকে অবশ্যই বিতরণ কেন্দ্রে উপস্থিত হয়ে তার পূর্বের লেমেনেটিং জাতীয় পরিচয় পত্র এবং নতুন ভোটারদের ভোটার হওয়ার সময় পাওয়া ভোটার স্লীপ সঙ্গে আনতে হবে।

যাদের জাতীয় পরিচয় পত্র হারিয়ে গেছে তাদেরকে সোনালী ব্যাংকে ৩শ ৪৫টাকার ট্রেজারী চালানের মাধ্যমে পরিচয় পত্র ফি বাবদ টাকা জমা দিয়ে সেই চালানের কপি সাথে আনতে হবে। নির্ধারিত সময়ের মধ্যেই সবাইকে স্মার্ট কার্ড সংগ্রহ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD