এস এম খোকন॥ বানিয়াচংয়ে শারদীয় দূর্গাপুজা উদযাপন উপলক্ষে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

বানিয়াচং পরিষদ হলরুমে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ, শাহজাহান মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান প্রিয়ততোষ রঞ্জন দেব, শিক্ষক বিপুল ভূষন রায়সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেছেন স্বাধীন ভাবে ধর্ম পালনের সবার অধিকার রয়েছে।

আর এই স্বাধীনতা দিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পূর্বে কখনও এতো নিরাপ্তার মধ্য দিয়ে কোথা পুজা সম্পন্ন হয়নি। করানা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে পুজামন্ডব গুলোতেএকসঙ্গে বেশী লোকের সমাগম করবেন না। স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে সবাইকে পুজা মন্ডবে যেতে হবে।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ উপজেলার ১৫ ইউনিয়ন থেকে আসা ইউনিয়ন কমিটির সভাপতি/সাধারন সম্পাদকের হাতে ১১৪ পুজামন্ডবের জন্য ৫শ কেজি করে চালের ডিও প্রদান করেন।

By udaytv

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!