1. udaytv3420@gmail.com : editor :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

বানিয়াচংয়ে জমে উঠেছে ব্যবসায়ী সমিতির নির্বাচন ॥ ২৬ সেপ্টেম্বর ভোট

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৬ Time View

এস এম খোকন ॥ বানিয়াচং উপজেলা সদরের গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যান পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন জমে উঠেছে।

সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত ব্যবসায়ী ভোটারদের দোকানে ও বাড়ী বাড়ী গিয়ে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা।

তবে ব্যবসায়ীরা ভোট কাকে দেবেন সে বিষয়ে কোন রকম মূখ খূলছেন না। প্রায় শত বছর পূর্বে বাজার প্রতিষ্ঠা হলে ও এবারই প্রথম গোপন ব্যালটের মাধ্যমে নেতা নির্বাচনের সুযোগ পেল ব্যবসায়ীরা।

বাজারের আনাচে কানাচে পৌস্টারে পোস্টারে ছেয়ে গেছে। ২৬ সেপ্টেম্বর শনিবার সকাল ৮ঘটিকা থেকে একটানা বিকাল ৪ঘটিকা পর্যন্ত চলবে ভোট গ্রহন। ৪টি বুথে মোট ৬২৮জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।

৬ টি পদে মোট ২৫ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অন্যকোন প্রতিদ্বন্দ্বি না থাকায় ইতিমধ্যে রেজাউল মোহিত খাঁনকে সভাপতি হিসেবে ঘোষনা করেছে নির্বাচন কমিশন। সহ-সভাপতি পদে আব্দুল হান্নান আরজু মিয়া, বাবুল মিয়া, মোঃ আব্দুর রহমান ও সাবাজুর রহমান, সাধারন সম্পাদক পদে মোস্তুফা মিয়া,

শেখ আবদাল হোসেন, মোঃ শামীম হাসান ও মোঃ ফারুক আহমদ, যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ মতিউর রহমান ও শাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ মোবাশ্বির আহমদ, মস্তুফা মিয়া ও দিদারুল আলম, প্রচার ও ক্রীড়া সম্পাদক আজিজুর রহমান ও মোঃ মোশাহিদ মিয়া।

এছাড়া সাধারন সদস্য পদে আব্দুল মুকিত, মোঃ মহসিন মিয়া, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ সেতু মিয়া, মোঃ শুলীন আলী খান, মোঃ মাহির মিয়া, মোঃ ইমরান আহমদ, রনজিৎ দত্ত, মোঃ রবিউল আলম ও কামরুজ্জামান মিয়া নির্বাচন করছেন।

তম্মধ্যে সহ-সভাপতি পদে ২জন, সাধারন সম্পাদক পদে ১জন, যুগ্ম-সাধারন সম্পাদক পদে ১জন, কোষাধ্যক্ষ পদে ১জন, প্রচার ও ক্রীড়া সম্পাদক পদে ১জন এবং সাধারন সদস্য পদে ৩ জন বিজয়ী হবেন।

২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় বানিয়াচং উপজেলা প্রেসক্লাব উপদেষ্টা ক্বাজী মাওলানা আতাউর রহমান,

উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সাধারন সম্পাদক কামরুল হাসান কাজল, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম নাসিম, প্রেসক্লাব সদস্য আরিফুল রেজা নির্বাচন কমিশন অফিস পরিদর্শন করেছেন।

এসময় প্রধান নির্বাচন কমিশনার বিপুল ভূষন রায়, কমিশনার ডাঃ এম এ জালাল, সুফতি আহাম্মদ আলী ও নারায়ন কর উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD