1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

বানিয়াচংয়ে বঙ্গবন্ধু’র ৪৭তম মৃত্যুবার্ষিকী পালিত

এস এম খোকন
  • সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২১০ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে বঙ্গবন্ধু’র ৪৭তম মৃত্যুবার্ষিকী পালিত
বানিয়াচংয়ে বঙ্গবন্ধু’র ৪৭তম মৃত্যুবার্ষিকী পালিত।

যথাযোগ্য মর্যাদায় বানিয়াচংয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও জাতীয় পতাকা অর্ধনমিতকরণ,কালো ব্যাজ ধারণ,মিলাদ ও দোয়া মাহফিল,আলোচনা সভা, পুরস্কার বিতরণসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

সকাল ৯ ঘটিকায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বানিয়াচং উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা,কমান্ড, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ,মহিলা আওয়ামী লীগ, কৃষকলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও সহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

পুস্পস্তবক শেষে জাতির পিতা শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগস্টে শাহাদাৎবরণকারীদের আত্নার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা ও দোয়া করা হয়। পরে উপজেলা পরিষদের মাঠ থেকে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোক র‌্যালি ও মৌন মিছিল বের করা হয়।

মিছিলটি উপজেলা পরিষদ মাঠ থেকে শুরু হয়ে সদরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই জায়গায় এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার পদ্ধাসন সিংহ’র সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভূমি ইফফাত আরা জামান উর্মির পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ মোঃ এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধনমিয়া,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এসএম খোকন, সমাজসেবা অফিসার সাইফুল ইসলাম প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাওছার শোকোরানা, উপজেলা সাবরেজিস্ট্রার মোস্তফা মোহাম্মদ ইশমত পাশা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মলয় কুমার দাশ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক খবির উদ্দিন, ইউএনও অফিসের উপপ্রশাসনিক অফিসার সুব্রত দেব, উপজেলা পরিষদ চেয়ারম্যানের সিএ ফয়জুর রহমান খান রুবেল, বিভিন্ন কর্মকর্তা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ শিক্ষার্থীবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD