1. sm.khakon0@gmail.com : udaytv :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

বানিয়াচংয়ে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর

এস এম খোকন
  • বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১৯০ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর
প্রধান অতিথি এমপি মজিদ খানের কাছথেকে লন্ডন প্রবাসী বীর মুক্তিযোদ্ধা আমীর খানকে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর করছেন।

হবিগঞ্জের বানিয়াচংয়ে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর করা হয়েছে। ০৩ আগষ্ট সকাল ১০ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টার, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, বীর মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধনমিয়া,বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা মোঃ আমীর খান, বীর মুক্তিযোদ্ধা মঞ্জিল মিয়া প্রমুখ।

এছাড়া বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন ও গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

পরে ১০২ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর করা হয়। এছাড়া ইতিপূর্বে নিহত হওয়া ৮৮ জন বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড ওয়ারিশান জটিলতার কারণে উপজেলা নির্বাহী অফিসারের নিকট রক্ষিত রয়েছে। যা পরবর্তীতে বণ্ঠন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD