1. sm.khakon0@gmail.com : udaytv :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

বানিয়াচংয়ে ইউপি নির্বাচন সংক্রান্ত আইনশৃঙ্খলা সভা

এস এম খোকন
  • বুধবার, ১ জুন, ২০২২
  • ২১৪ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে ইউপি নির্বাচন সংক্রান্ত আইনশৃঙ্খলা সভা

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১৫ জুন। ওই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সোমবার (৩১ মে) দুপুর ১২ টায় উপজেলা নির্বাচন কমিশনের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও নির্বাচন অফিসার আরমান ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ চন্দ দে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার সাদেকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, যুগান্তর প্রতিনিধি জীবন আহমেদ লিটন, মডেল প্রেসক্লাব সেক্রেটারী শিব্বির আহমদ আরজুসহ ইউপি চেয়ারম্যান ও সদস্য-সদস্যা প্রার্থীগণ।

সভাপতির বক্তব্যে ইউএনও পদ্মাসন সিংহ বলেন, পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে নির্বাচনী এলাকায় মাইকিং করা যাবে না, মিছিল মিটিং করা যাবে না, আইনশৃঙ্খলার অবনতি হয় এমন কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে। যারা এর ব্যত্যয় করবেন তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। সহকারী কমিশনার (ভূমি) ও ওই ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রট ইফফাত আরা জামান উর্মি বলেন আচরণ বিধি লঙ্ঘন করলে কঠোর হস্তে দমন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD