1. sm.khakon0@gmail.com : udaytv :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

বানিয়াচং থেকে হবিগঞ্জের সিএনজি ভাড়া নির্ধারণ ৪০ টাকা ॥ অতিরিক্ত নিলেই কঠোর আইনানুগ ব্যবস্থা ইউএনও পদ্মাসন সিংহ

এস এম খোকন
  • বুধবার, ১১ মে, ২০২২
  • ২২৩ বার পড়া হয়েছে
বানিয়াচং থেকে হবিগঞ্জের সিএনজি ভাড়া নির্ধারণ ৪০ টাকা ॥ অতিরিক্ত নিলেই কঠোর আইনানুগ ব্যবস্থা ইউএনও পদ্মাসন সিংহ

বানিয়াচং থেকে হবিগঞ্জের সিএনজির ভাড়া জনপ্রতি ৪০ টাকা নির্ধারণ করা হয়েছে। ১১ মে বুধবার দুপুরে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাৎক্ষনিক এক জরুরি সভার মাধ্যমে উক্ত ভাড়া নির্ধারণ করা হয়। এ সিদ্ধান্ত ১২ মে বৃহস্পতিবার থেকে কার্যকর হবে।

সভায় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, ১নং উত্তর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ও সিএনজি মালিক সমিতির সভাপতি মিজানুর রহমান খানসহ সিএনজি শ্রমিক সমিতির নেতৃবৃন্দ।

বানিয়াচং থেকে হবিগঞ্জ সিএনজি ভাড়া ৪০ টাকার ঊর্ধ্বে যদি কোন ড্রাইভার রাখে তাহলে সাথে সাথে ড্রাইভার এর নাম এবং গাড়ির নাম্বারসহ ইউএনও,এসি ল্যান্ড অথবা উপজেলা চেয়ারম্যান বরাবর দ্রুত হোয়াটসঅ্যাপে অবগত করার জন্য সভার পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। এর পূর্বে সিএনজি ভাড়া ছিল ৩৫ টাকা। বেশ কিছুদিন যাবত যাত্রীদের নিকট থেকে কখনও ৫০ আবার কখন ও ৬০ টাকা নিচ্ছিল কিছু কিছু ড্রাইভার। ফলে প্রায় সময়ই যাত্রীদের সাথে সিএনজি ড্্রাইভারদের বাকবিতন্ডা ঘটত।

এব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেন, বেশ কিছুদিন যাবত ভাড়া বেশী নেয়ার অভিযোগ রয়েছে সিএনজি ড্রাইভারদের বিরুদ্ধে। তাই জরুরি সভার মাধমে উক্ত সিদ্ধান্ত নেয়া হলো। ১২ মে থেকে যদি কোন সিএনজি ড্রাইভার ৪০টাকার বেশী ভাড়া নেয় তাহলে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD