1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা ধন মিয়ার উপর হামলার ঘটনায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় নিন্দা

হবিগঞ্জ প্রতিনিধি
  • সোমবার, ৯ মে, ২০২২
  • ২১৪ বার পড়া হয়েছে
বীর মোক্তিযোদ্ধা ধন মিয়ার উপর হামলার ঘটনায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় নিন্দা
সভায় বক্তব্য রাখছেন এমপি আবু জাহির, পাশে  জেলা প্রশাসক ইশরাত জাহান ও পুলিশ সুপার এসএম মুরাদ আলি।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বানিয়াচং উত্তর-পশ্চিম ইউনিয়ন পরিষদের ৭ বারের নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়াকে হত্যার উদ্দেশ্যে তার উপর স্বাধীনতা বিরোধী সংগঠন জামায়াতে ইসলামের নেতা ইকবাল বাহার খানের নেতৃত্বে হামলা, বাড়িঘরে ভাংচুর ও লুটপাটের ঘটনায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় নিন্দা প্রস্তাব গৃহীত হয়েছে।

একই সাথে ঘটনার সাথে জড়িত সকল অপরাধীদের গ্রেফতারের তাগিদ দেয়া হয়েছে। ০৮ মে রবিবার হবিগঞ্জ জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এ প্রস্তাব গৃহিত হয়। সভায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, বর্তমান সরকার আইনের শাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। অপরাধী যেই হোক, শান্তি তাকে পেতেই হবে।

তিনি বলেন, মাদক ও জুয়ার সাথে যারা জড়িত তারা আরও বিভিন্ন অপরাধের সাথে জড়িত হয়। মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতিতে সকলকে একযোগে কাজ করতে হবে। অপরাধীর কোন রাজনৈতিক পরিচয় থাকতে পারে না। অপরাধীর পরিচয় সে অপরাধী। কেউ অপরাধ করে এরপর রাজনৈতিক ছত্রছায়ায় বেঁচে যাবে এটা হতে পারে না।

বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনে কোন অপরাধীর স্থান নেই। আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয় এমন কাজে যে কেউ জড়িত হলে তাকে অবশ্যই গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। এতে সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জহান। সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান। বক্তব্য রাখেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভােকেট মােঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সাবেক পৌর চেয়ারমনি শহীদ উদ্দিন চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মােতাচ্ছিরুল ইসলাম,

বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজল হক চৌধুরী সেলিম, মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, বাহুবল উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, চুনারুঘাট পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল ও মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক প্রমুখ।

সভায় র্যাব, বিজিবি, পুলিশ প্রশাসন ও সরকারি বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগণ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ সময় জেলার আইন-শৃঙ্খলা বিষয়ক গুরুত্বপূর্ণ নানা সিদ্ধক্তি গৃহীত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD