1. sm.khakon0@gmail.com : udaytv :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

বানিয়াচংয়ের সর্বস্তরের উলামায়ে কেরাম ও তাওহীদি জনতার উদ্যোগে খতমে নবুওয়াত ও শানে রেসালাত সম্মেলন অনুষ্ঠিত

এস এম খোকন
  • মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৪১৬ বার পড়া হয়েছে

বানিয়াচংয়ের সর্বস্তরের উলামায়ে কেরাম ও তাওহীদি জনতার উদ্যোগে ঐতিহাসিক খতমে নবুওয়াত ও শানে রেসালাত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১৬ মার্চ মঙ্গলবার দিনব্যাপী বানিয়াচং এলআর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক শায়খুল হাদিস আল্লামা মামুনুল হক।

হেফাজত ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা আব্দুল বাছেত আজাদ(বড় হুজুর) এর সভাপতিত্বে ও মাওলানা আব্দুল জলিল ইউসুফির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শায়খুল হাদিস ও হেফাজত ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা আব্দুর রব ইউসুফি, আল্লামা নুরুল ইসলাম অলিপুরী, হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রেন্সিপাল মাওলানা আবদাল হোসেন খান, মাওলানা মশিউর রহমান প্রমুখ। সভায় অন্তত অর্ধ লক্ষাধিক লোক অংশ নেন।

প্রধান অতিথির বক্তব্যে রাখেন আল্লামা মামুনুল হক বলেছেন ইমান নষ্ট করার জন্য ইসলাম ধর্মের শত্রু কাদিয়ানী নিজেকে নবী দাবী করছে। আর এগুলো অনেকেই দেখে ও না দেখার ভান করছেন।

যা একবারেই কাম্য নয়। বাংলাদেশের সর্বস্তরের মুসলমানদের দাবী জাতীয় সংসদে আইন করে কাদিয়ানীদের অমুসলিম ঘোষনা করা হোক। অন্যতায় প্রয়োজনে বুকে কাফনের কাপড় জড়িয়ে আন্দোলনের ডাক দেওয়া হবে।

আল্লাহ এবং নবীকে নিয়ে কটাক্ষ করলে কোন মুসলমান ঘরে বসে থাকবে না। তাই যেকোন ধরনের বড় আন্দোলনে যাওয়ার পুর্বেই কাদিয়ানীদের অমুসলিম ঘোষনা করুন। এছাড়া সারাদেশে কাদিয়ানীদের মালিকানাধীন সকল পন্য বজ্যনের ঘোষনা দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD