1. sm.khakon0@gmail.com : udaytv :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

৫ শতাধিক মোটর সাইকেল ও গাড়ী বহর নিয়ে এলাকায় জেলা যুবলীগ সভাপতি আবুল কাশেম চৌধুরী

এস এম খোকন
  • রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০২ বার পড়া হয়েছে
৫ শতাধিক মোটর সাইকেল ও গাড়ী বহর নিয়ে এলাকায় জেলা যুবলীগ সভাপতি আবুল কাশেম চৌধুরী
প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা যুবলীগ সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী।

দীর্ঘ এক যুগের ও বেশী সময় পর অনুষ্ঠিত সম্মেলনের মধ্যদিয়ে যুবরাজের বেশেই নিজ উপজেলায় আসলেন আওয়ামী যুবলীগ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে হবিগঞ্জ থেকে অন্তত ৫ শতাধিক মোটর সাইকেল ও গাড়ীর বহর নিয়ে বানিয়াচংয়ে পৌঁছালে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতাকর্মীরা তাকে বরণ করেন। এরপর বিশাল বহরটি স্থানীয় শহীদ মিনার এলাকায় একটি র‌্যালি ও পথসভা করে। পরে ১নং উত্তর পূর্ব ইউনিয়ন অফিসে সদস্য সংগ্রহসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল থেকে উপজেলার ১৫টি ইউনিয়ন থেকে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে বানিয়াচং উপজেলা সদরে প্রবেশ করেন। ব্যানার-ফেস্টুনে সাজানো হয় উপজেলা সদরের আশপাশ। হাজার হাজার নেতাকর্মীর আগমনের ফলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ প্রশাসনের ছিল ব্যাপক প্রস্তুতি।

প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবলীগ সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী বলেছেন, অন্য দেশের রাষ্ট্রপ্রধানরা ৫ বছরের পরিকল্পনা করেন। আর শেখ হাসিনা সেই রাষ্ট্রপ্রধান যিনি এদেশের জন্য ২০৪১ সাল পর্যন্ত মহাপরিকল্পনা করেছেন।

তিনি এই দেশকে এখন আশার সম্ভাবনার দেশে পরিণত করেছেন। তিনি আরো বলেছেন, জেলা নেতৃবৃন্দদের সাথে নিয়ে আমার প্রিয় নিজ এলাকা বানিয়াচং উপজেলায় প্রথম সাংগঠনিক যাত্রা শুরু করলাম এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ স্যার এবং সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের দিক নির্দেশনা অনুযায়ী পরবর্তী কার্যক্রম করব। এসময় তিনি দলীয় সকল নেতাকর্মীর সহযোগিতা কামনা করেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক মঈন উদ্দীন চৌধুরী সুমন বলেন, যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভ্যানগার্ড, আওয়ামী লীগের প্রাণশক্তি। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নে যুবলীগকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

বানিয়াচং উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় হবিগঞ্জ জেলা ও বানিয়াচং উপজেলার নেতৃবৃন্দ এ সময় বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD