1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

হাওড় পাড়ের মানুষের ভালবাসায় সিক্ত এমপি মজিদ খান ॥ গণ সংবর্ধনাস্থল জনসমুদ্রে পরিণত

এস এম খোকন, আজমিরীগঞ্জের পাহাড়পুর থেকে ফিরে
  • শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২১১ বার পড়া হয়েছে
হাওড় পাড়ের মানুষের ভালবাসায় সিক্ত এমপি মজিদ খান ॥ গণ সংবর্ধনাস্থল জনসমুদ্যে পরিণত
প্রধান অতিথি এমপি আব্দুল মজিদ খান বক্তব্য রাখছেন। ছবি: উদয় টিভি

হাওড় পাড়ের মানুষের ভালবাসায় সিক্ত হলেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের বারবার নির্বাচিত সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

০১ এপ্রিল শুক্রবার বিকালে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার পাহারপুর বাজার সংলগ্ন মাঠে এমপি মজিদ খানকে দেওয়া হয়েছে গণ সংবর্ধনা । এছাড়া বানিয়াচং থেকে শুরু করে পাহাড়পুর পর্যন্ত সড়কের স্থানে স্থানে এলাকাবাসীর পক্ষথেকে নির্মাণ করা হয় অন্তত অর্ধশতাধিক তোরণ।

জনসমুদ্রে পরিণত গণসংবর্ধনা স্থল থেকে হবিগঞ্জ-২ আসনের সাংসদ আব্দুল মজিদ খানকে মন্ত্রী দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানিয়েছেন নেতাকর্মীসহ এলাকাবাসী। বিকাল ৩ঘটিকা থেকে শুরু হয়ে রাত ১০ ঘটিকা পর্যন্ত চলে সংবর্ধনার কার্যক্রম।

আজমিরীগঞ্জ উপজেলার প্রাণের দাবী পাহাড়পুর-বানিয়াচং ভায়া ঝিলুয়া সড়কটি নির্মাণ হওয়ায় এলাকাবাসী এই বিশাল গণসংবর্ধনার আয়োজন করেন। বর্ষায় নাও এবং হেমন্তে পাও দিয়ে চলা ছাড়া এসব এলাকার লোকজনের যোগাযোগের অন্য কোন মাধ্যম ছিলনা।

১৫ কোটি ৪৬ লাখ টাকায় সড়কটি নির্মাণ করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)। সংসদ সদস্য আনুষ্ঠানিক ভাবে ফলক উন্মোচন করে গণসংবর্ধনা স্থলে যোগদেন। এসময় আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতাকর্মী ছাড়াও বানিয়াচং থেকে উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদ হোসেন খান মামুনের নেতৃত্বে অন্তত শতাধিক মোটর সাইকেলের বহর নিয়ে ছাত্রলীগ কর্মীরা এমপি মজিদ খানের সাথে ছিল। সংবর্ধনা স্থলে প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান আওয়ামীলীগ সরকার গ্রামকে শহরে রূপান্তর করেছে।

জাতির পিতা বঙ্গবন্ধুর দেখা আধুনিক উন্নত ও ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই ধারাবাহিকতায় আমার নির্বাচনী এলাকা বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার ব্যাপক উন্নয়ন করেছি। আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউপি চেয়ারম্যান সুসেনজিৎ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল বাছির,

বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লা আল মাহমুদ, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসান, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টার, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মিছবাহ উদ্দিন ভূইয়া, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান,

বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, বানিয়াচং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলঙ্গীর হোসেন, বানিয়াচং স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আশরাফ সোহেল, বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি উজ্জল মিয়া, বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুন, সাধারন সম্পাদক সায়েম হাসান পুলকসহ জেলা ও দুই উপজেলার আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতাকর্মী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ বক্তব্য রাখেন।

সভাস্থলে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ ও ক্রেস্ট প্রদান করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD