1. sm.khakon0@gmail.com : udaytv :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

হবিগঞ্জ জেলা যুবলীগের কমিটি ঘোষণা ॥ কাশেম সভাপতি, সুমন সম্পাদক

এস এম খোকন
  • শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে
হবিগঞ্জ জেলা যুবলীগের কমিটি ঘোষণা ॥ কাশেম সভাপতি, সুমন সম্পাদক

হবিগঞ্জ জেলা যুবলীগের ১৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী সভাপতি ও কে এম মঈন উদ্দিন চৌধুরী সুমনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গত শুক্রবার (১ সেপ্টেম্বর) যুবলীগের দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ’র স্বাক্ষর করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মোতাহের হোসেন রিজু,বিপ্লব রায় চৌধুরী,সফিকুজ্জামান হিরাজ,ইঞ্জিনিয়ার হাজী মোঃ ওয়াহিদুজ্জামান ও আব্দুর রউফ মাসুক সহ-সভাপতি। আবুল কাশেম মোল্লা ফয়সল ও মোঃ বদরুল আলম যুগ্ম সাধারণ সম্পাদক।

ডাঃ ইসতিয়াজ রাজ চৌধুরী, মোঃ মামুন মিয়া, মানিক মিয়া ও মহিবুর রহমান মাহি সাংগঠনিক সম্পাদক। শাহজাহান মিয়া ত্রাণ সম্পাদক। আশরাফ উদ্দিন জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক। এছাড়া আরিফ ফয়সল খান ও ইঞ্জিনিয়ার আহমেদ ইবনে মুশফিককে সদস্য করা হয়েছে।

আগামী ৪৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

কমিটি ঘোষনার পর নব-ঘোষিত কমিটির সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী একটি ফেসবুক বার্তায় শুকরিয়া ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি আল্লাহপাক রাব্বুল আলামীন এর প্রতি লাখো কোটি শুকরিয়া ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা জানান।

এছাড়া বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি অর্পিত দায়িত্ব সুন্দরভাবে পালনে সকল নেতৃবৃন্দের সহযোগিতা চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD