1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

সারাদেশের ন্যায় বানিয়াচংয়ে ৪ ধাপে ৫০২ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঘর উপহার

এস এম খোকন
  • বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৫৪ বার পড়া হয়েছে
সারাদেশের ন্যায় বানিয়াচংয়ে ৪ ধাপে ৫০২ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঘর উপহার

সারাদেশের ন্যায় হবিগঞ্জের বানিয়াচংয়ে ৪ ধাপে ৫০২ ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্পের ঘর উপহার প্রদান করা হয়েছে।

প্রথম পর্যায়ে ১০৭টি, দ্বিতীয় পর্যায়ে ৭০টি, তৃতীয় পর্যায়ে ১৫০টি ও ২২মার্চ বুধবার চতুর্থ পর্যায়ে ১৭৭টি ঘর প্রদান করা হয়। সকাল সাড়ে ১০ ঘটিকার সময় প্রধানন্ত্রীয় নিজ কার্যালয় থেকে অনলাইনে যুক্ত হয়ে উপকার ভোগীদের মাঝে তিনি এসব ঘর প্রদান করেন। এরপরই প্রধানমন্ত্রীর পক্ষথেকে স্থানীয় সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের মাঝে ঘরের চাবি তুলে দেন।

এসময় উপজেলার সুনারু গ্রামে ৪৩টি, মশাখালি গ্রামে ৩০টি, বড়বান্দে ৫৪টি, মন্দরী গ্রামে ৩টি, নথুল্লাপুরে ২৬টি ও যাত্রপাশা গ্রামে ৫ টিসহ মোট ১৭৭টি পরিবারের সদস্যদের মাঝে ঘরের চাবি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট প্রিয়াংকা পাল, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সাধারন সম্পাদক কামরুল হাসান কাজল, দৈনিক আমার হবিগঞ্জের উপ-সম্পাদক রায়হান উদ্দিন সুমন, মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া, দৈনিক তরফ বার্তা প্রতিনিধি ইয়াসিন আরাফাত, ডেইলি কান্ট্রি টুডে প্রতিনিধি ইমতিয়াজ আহমদ লিলু, দৈনিক আলোকিত সকালের বিশেষ প্রতিনিধি এস এম খলিলুর রহমান রাজু, বিভিন্ন কর্মকর্তা ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD