1. sm.khakon0@gmail.com : udaytv :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

সকলকে নিয়ে একযোগে কাজ করতে চাই : আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় এমপি রুয়েল

এস এম খোকন
  • সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে
সকলকে নিয়ে একযোগে কাজ করতে চাই : আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় এমপি রুয়েল

এস এম খোকন ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ জানুয়ারি সোমবার সকাল ১১ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের নবনির্বাচিত সাংসদ এডভোকেট ময়েজ উদ্দিন শরিফ রুয়েল।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, বানিয়াচং থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আবু হানিফ, বানিয়াচং উপজেলা দুপ্রকের সভাপতি বিপুল ভূষন রায়, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, উপজেলা শিক্ষা অফিসার (চঃ দাঃ) কবিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, আনুয়ার হোসেন, শেখ শামছুল হক, আহাদ মিয়া, জয়কুমার দাশ, মঞ্জু কুমার দাশ, এরশাদ আলী, ফরিদ আহমদ,মাসুদ কোরানী মক্কী, হাফেজ মোঃ শামরুল ইসলাম, সাদিকুর রহমান, শেখ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, আওযামীলীগ নেতা শাহনেওয়াজ ফুল, শেখ সামছুল হক কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ প্রমুখ ।

এছাড়া বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শামিমা আক্তার, ইএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেব ও উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেছেন, মদ গাঁজা,চুরি ডাকাতিসহ আইন-শৃঙ্খলার অবনতি ঘটে এমন সকল ক্ষেত্রে অফিসার ইনচার্জ বানিয়াচং থানা ব্যবস্থা নিবেন। টমটম ও মিশুক চালাতে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ থেকে লাইসেন্স নিতে হবে। এছাড়া ১৮ বছরের নিচে কোন টমটম অথবা মিশুক চালক পাওয়া গেলে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট ময়েজ উদ্দিন শরিফ রুয়েল বলেছেন, নির্বাচন পর্যন্তই দুইটি পক্ষ ছিল এখন কোন পক্ষ নেই। নির্বাচিত জন প্রতিনিধি হিসেবে আমি সকলকে নিয়ে একযোগে কাজ করতে চাই। বিশেষ করে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের নিকট ফোন অথবা সরাসরি এসে আমার নাম ভাঙ্গিয়ে কোন কাজ করাতে চাইলে আপনারা করবেন না। আমার নির্বাচনী এলাকার যে কেউই হোক না কেন আইনের ভাইরে গিয়ে কোন সুবিধা দিতে যাবেন না ।

অনেকেই আমার সাথে কাজ করেছেন এবং করবেন তারা যাহাতে সংসদ সদস্যের নাম ভাঙ্গিয়ে কোন অবৈধ কাজ করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান তিনি। তিনি আরো বলেছেন আমার ব্যক্তিগত কোন প্রতিনিধি নাই আমি নিজেই আমার প্রতিনিধি।

আপনারা যেকোন সময় আমার সাথে প্রয়োজন হলে সরাসরি অথবা ফোনে যোগাযোগ করবেন। সকলের সাথে সমন্বয় করে বানিয়াচংয়ের সর্ব ক্ষেত্রে উন্নয়নে কাজ করার আহবান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD