1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

মেয়র ট্রাফালগার স্কোয়ারে বৈশাখী উদযাপনের ঘোষণা

মতিয়ার চৌধুরী, লন্ডন থেকে
  • বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ২২৭ বার পড়া হয়েছে
মেয়র ট্রাফালগার স্কোয়ারে বৈশাখী উদযাপনের ঘোষণা
ফাইল ছবি

লন্ডনের মেয়র, সাদিক খান ঘোষণা করেছেন যে বৈশাখী উদযাপন উপলক্ষে এই শনিবার ট্রাফালগার স্কোয়ারে ফিরে আসবে। বিকাল ১টা থেকে ৬টা পর্যন্ত, দর্শকরা শিখ এবং পাঞ্জাবি ঐতিহ্য, ঐতিহ্য এবং সংস্কৃতির একটি উদযাপন উপভোগ করতে পারে, সম্প্রচারক এবং উপস্থাপক টমি সান্ধু দ্বারা হোস্ট করা হয়।

এখানে চারু ও কারুশিল্প, মার্শাল আর্ট গাটকার প্রদর্শন এবং কিড্ডি সংগাট দ্বারা প্রদত্ত শিশুদের মার্কি সহ অনেকগুলি কর্মকাণ্ডের পরিকল্পনা করা হয়েছে।বিনোদনের মধ্যে 10-পিস মার্চিং ব্যান্ড এশিয়ান ব্রিটিশ মিউজিক (‘ABM’) এর সঙ্গীত অন্তর্ভুক্ত থাকবে যারা শিখ সঙ্গীত ‘দেহ শিবা বার মোহে হ্যায়’ পরিবেশন করবে, কিউ-রতন এবং মানিকা কৌরের বড় পর্দায় কীর্তন পারফরমেন্স এবং সেইসাথে সেলিব্রেটরি।

পাওয়ারলিফটিংয়ে গ্রেট ব্রিটেনের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করা প্রথম শিখ মহিলা কারেনজিৎ বেইন্সের বার্তা সহ। এছাড়াও বিশেষজ্ঞ শেফ মনপ্রীত সিং এবং আরবিন্দর সিংকে ল্যাঙ্গার হিসাবে প্রথাগতভাবে দেওয়া শিখ খাবারগুলি প্রস্তুত করার এবং খাদ্যের স্থায়িত্ব এবং জৈব পণ্যের প্রচার করার সুযোগ থাকবে।লন্ডনের মেয়র সাদিক খান বলেছেন: “বৈশাখী উৎসবের জন্য লন্ডনবাসী এবং দর্শনার্থীদের ট্রাফালগার স্কোয়ারে স্বাগত জানাতে আমি অবিশ্বাস্যভাবে উত্তেজিত। এটি আমাদের মহান শহরের কেন্দ্রস্থলে শিখ এবং পাঞ্জাবি ঐতিহ্য এবং সংস্কৃতির একটি আশ্চর্যজনক প্রদর্শনী এবং লন্ডনের সবচেয়ে বড় শক্তি যে বৈচিত্র্য তার আরেকটি বড় উদাহরণ।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD