1. sm.khakon0@gmail.com : udaytv :
রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৩:৩৩ অপরাহ্ন

বড়াইগ্রামে গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে গ্রামবাসীদের মানব বন্ধন

Reporter Name
  • বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১৫৫ বার পড়া হয়েছে

সুলতানুল আরিফিন কাজল,নাটোর : নাটোরের বড়াইগ্রামে গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে অস্ত্রধারী দেলোয়ার হোসেনের বিরুদ্ধে মানববন্ধন করেছেন ভুক্তভোগী রবিউল ইসলামসহ শতাধিক গ্রামবাসী। বুধবার দুপুর দুইটার দিকে রাজাপুর-জোনাইল সড়কে দিয়াড় গাড়ফা বাজারে এই মানব মানব বন্ধন করেন তারা।

তারা জানান, জমি নিয়ে এক বৈঠকে উত্তপ্ত বাক-বিতন্ডার এক পর্যায়ে অস্ত্রধারী দেলোয়ার হোসেন জনসন্মুখে পিস্তল বের করে গুলি করে হত্যার হুমকি দেয় রবিউল ইসলামকে। উপস্থিত জনগনের বাঁধায় ব্যর্থ হয় সে এবং দ্রুত পালিয়ে যায়। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার দিয়াড় গাড়ফা গ্রামে। দেলোয়ার হোসেন উপজেলার দিয়াড় গাড়ফা গ্রামের ইসমাইল হোসেনের পুত্র এবং ভুক্তভোগী রবিউল ইসলাম একই গ্রামের হায়াত উল্লাহর ছেলে ।

গ্রামবাসী এ মানব বন্ধনে দেলোয়ার হোসেনকে অবৈধ পিস্তল রাখার দায়ে ও হত্যার হুমকি দেওয়ায় তাকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টাত্মমূলক শাস্তির দাবী জানান।

এ সময় বক্তব্য রাখেন আমিনুল ইসলাম বকুল, রবিউল ইসলাম, আব্দুল গনি ও ফরিদুল ইসলাম প্রমুখ। দেলোয়ার হোসেন মোবাইলে জানান, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা অভিযোগ করা হচ্ছে। উল্লেখ্য উভয় পক্ষই আওয়ামীলীগের সমর্থক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD