1. sm.khakon0@gmail.com : udaytv :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ২২১ বার পড়া হয়েছে
বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত
প্রেসক্লাব নেতৃবৃন্দের একাংশ।

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সাধারণ সভা বুধবার (১৮ জানুয়ারি) রাতে স্থানীয় বড়বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক এস এম খোকন’র সভাপতিত্বে ও সাধারণ সাধারণ সম্পাদক কামরুল হাসান কাজলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন

হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি ও বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট ইস্পাহানী, সিনিয়র সদস্য এস এম সাইফুল ইসলাম সেলিম, প্রচার সম্পাদক এস এম খলিলুর রহমান রাজু, ধর্মবিষয়ক সম্পাদক রিয়াদ আল আসাদ, সদস্য শেখ জোবায়ের আহমদ, ইমরান আহমদ উসমানী, আরিফুল রেজা, তছসির মিয়া প্রমুখ। এছাড়া প্রেসক্লাবের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেসক্লাব নেতৃবৃন্দের একাংশ।

চলতি মাসের মাসের ২৮ তারিখের মধ্যে আনন্দ ভ্রমনের সিদ্ধান্ত গৃহীত হয়।
১৯৮৪ সালে প্রতিষ্ঠিত হয় বানিয়াচং উপজেলা প্রেসক্লাব। সাধারণ সভায় উপস্থিত সদস্যরা প্রেসক্লাব ও সদস্যদের কল্যাণে বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন। সাংবাদিক নেতৃবৃন্দ সত্য ও ন্যায়ের পক্ষে থেকে দেশ ও জনগণের কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেসক্লাবের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। এছাড়াও সভায় প্রেসক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD