1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

বানিয়াচং উপজেলা চেয়ারম্যানের মায়ের দাফন সম্পন্ন : এমপি মজিদ খানসহ বিভিন্ন মহলের শোক

হবিগঞ্জ প্রতিনিধি
  • বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে
বানিয়াচং উপজেলা চেয়ারম্যানের মায়ের দাফন সম্পন্ন : এমপি মজিদ খানসহ বিভিন্ন মহলের শোক

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরীর মা ও সুবিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আমির আলী চৌধুরীর সহধর্মিণী পারুল আক্তার খানম’র দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার ১৮ এপ্রিল সকালে প্রথম ও দ্বিতীয় জানাযার শেষে উপজেলার বলাকীপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ৪ পুত্র ও ৪ কণ্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। ১৭ এপ্রিল সোমবার বিকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ইন্না….রাজিউন।

মরহুমার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান, বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান, হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সহ-সভাপতি মোহাম্মদ ইস্পাহানী, দৈনিক আমার হবিগঞ্জের উপ-সম্পাদক রায়হান উদ্দিন সুমন, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, হায়দারুজ্জামান খান ধনমিয়া, আরফান উদ্দিন, আনুয়ার মিয়া, মঞ্জু কুমার দাশ, মাওলানা আছাদ আলী ডিগ্রি কলেজের প্রভাষক ইমতিয়াজ আহমদ লিলু, দৈনিক আলোকিত সকালের বিশেষ প্রতিনিধি এস এম খলিলুর রহমান রাজু, প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD