1. sm.khakon0@gmail.com : udaytv :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

বানিয়াচং উপজেলায় এস,এস,সির ফলাফলে পাসের হারে শীর্ষে রত্না উচ্চ বিদ্যালয়

হবিগঞ্জ প্রতিনিধি
  • রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে
বানিয়াচং উপজেলায় এস,এস,সির ফলাফলে পাসের হারে শীর্ষে রত্না উচ্চ বিদ্যালয়

বানিয়াচং উপজেলার এস এস সি’র ফলাফলে পাশের হারের দিক দিয়ে রত্না উচ্চ বিদ্যালয় শীর্ষস্থানে রয়েছে। বিদ্যালয়টি পাশের হার ৯১.১৫। সেই সাথে দুইজন এ প্লাস পেয়েছে। চলতি বছরে বানিয়াচং উপজেলার ২৭ টি মাধ্যমিক বিদ্যালয় থেকে মোট ৩,২৭৮ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে। এরমধ্যে পাশ করেছে ২৩২৫ জন।

শতকরা পাশের হার ৭১। উপজেলায় এ প্লাস পেয়েছে ১০২ জন। অন্যান্য বিদ্যালয়ের মধ্যে এল আর সরকারী উচ্চ বিদ্যালয় থেকে ৯১ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৮১ জন পাশ করে। ১৫ টি এ প্লাস সহ পাশের হার ৮৯.০১। বানিয়াচং সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১১৩ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করেছে ১০০ জন।

২০ টি এ প্লাস সহ পাশের হার ৮৮.৪৯। বানিয়াচং আর্দশ উচ্চ বিদ্যালয় থেকে ২৭২ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করেছে ২৩৩ জন। ২৫ টি এ প্লাস সহ পাশের হার ৮৫.৬৬। ডাঃ ইলিয়াস একাডেমী থেকে ১৮৯ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ১৫২ জন পাশ করে। ২ টি এ প্লাস সহ পাশের হার ৮০.৪২।

কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ১৬৬ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করে ১৩৭ জন। ১৫ টি এ প্লাস সহ পাশের হার ৮৩.০৩। অন্যদিকে তুলনামুলকভাবে খারাপ ফলাফল করেছে সন্দলপুর ভারতচন্দ্র উচ্চ বিদ্যালয়।

এই বিদ্যালয়ে ১১৯ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করেছে ৭১ জন। ২ টি এ প্লাস সহ পাশের হার ৫৯.৬৬। হানিফ খান উচ্চ বিদ্যালয়ে ১৪৯ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ ৮৩ জন। পাশের হার ৫৬.৪৬। উত্তরসাঙ্গর উচ্চ বিদ্যালয়ে ৮৮ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করে ২৮ জন। পাশের হার ৩১.৮২।

বিজিএম উচ্চ বিদ্যালয়ে ৬৯ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করে ৩৭ জন। পাশের হার ৫৩.৬২। আমবাগান উচ্চ বিদ্যালয়ে ১২০ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করে ৬৩ জন। পাশের হার ৫২.৫০।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD