1. sm.khakon0@gmail.com : udaytv :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

বানিয়াচং আইডিয়েল কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

এস এম খোকন
  • সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে
বানিয়াচং আইডিয়েল কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

হবিগঞ্জের বানিয়াচং আইডিয়েল কলেজের নবনির্মিত ৪র্থ তলা একাডেমিক ভবনের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ শিক্ষা প্রকৌশলের বাস্তবায়নে ভবন উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

কলেজ প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খানের সভাপতিত্বে ও প্রভাষক অরূপ কুমার দাশের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মোঃ ফরিদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধনমিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার ও ফারুক আমীন, আইডিয়েল কলেজের সাবেক ও বর্তমান শেখ শামছুল হক কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ,

সুফিয়ামতিন মহিলা কলেজের অধ্যক্ষ সুলতান আহমদ ভূইয়া, সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদাল হোসেন খান, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, বিএসডি মহিলা আলীম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোবাশ্বির আহমদ, সাবেক শিক্ষক বিপুল ভূষন রায়,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, দৈনিক আমার হবিগঞ্জের উপ-সস্পাদক রায়হান উদ্দিন সুমন, আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়া, মুতাক্বিম বিশ্বাস, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও শিক্ষক শিক্ষার্থবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেছেন, ৩ বারের নির্বাচিত এমপি হিসেবে বানিয়াচং ও আজমিরীগঞ্জ এলাকার শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে ব্রীজ-কালভার্ট, রাস্তা-ঘাট, হাট-বাজার, বিদ্যুৎসহ এমন কোন সেক্টর নেই যে আমি সেখানে উন্নয়ন করিনি।

এসব উন্নয়নকে ম্লান করতে বিরুধী দলের নেতা কর্মী না শুধু মাত্র আওয়ামীলীগেরই কিছু কিছু নেতা কর্মী সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার উন্নয়ন সম্পর্কে বিভিন্ন মন্তব্য করছেন। ফলে আওয়ামীলীগের ভাবমুর্তি নষ্ট হচ্ছে। মনে রাখবেন আমি হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। বর্তমানে জাতীয় কমিটির সদস্য আছি।

এছাড়া ৩ বারের এমপি, একাধিক সংসদীয় কমিটির সদস্য ছাড়া ও সু-নামের সাথে একটি সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ৩ বার নৌকা প্রতিক দিয়েছেন। আগামী নির্বাচনে নৌকা পাব আমি আশাবাদী । আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী যার হাতে  নৌকা তুলে দিবেন আমি আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে তার  সাথেই কাজ করতে প্রস্তুত আছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD