1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে ২দিন ব্যাপী সমাপ্ত ॥ অংশ গ্রহন কারীদের মাঝে পুরস্কার বিতরণ

Reporter Name
  • বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ১১৮ বার পড়া হয়েছে

এস এম খোকন ॥ “পরিবেশ সুরক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তি” এ প্রতিপাদ্যে বানিয়াচংয়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত ঘোষনা করা হয়েছে।

পাশাপাশি বিজয়ীসহ অংশগ্রহনকারী ২২ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

০৩ নভেম্বর বৃহস্পতিবার বিকালে বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানের সভাপতি ও বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা অংশ গ্রহনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

সভাপতির বক্তব্যে তিনি বলেছেন আজকে যারা ছাত্র তারাই আগামী দিনের ভবিষ্যত। আমাদের দেশকে এগিয়ে নিতে বিজ্ঞানকে বেশী গুরুত্বদিতে হবে। বিজ্ঞান সম্মতভাবে কৃষি কাজ করলেও ফলন ভালো হবে।

আমাদের দেশের মতো বিশ্বের বেশীর ভাগ দেশ খাদ্যে সয়ং সম্পুর্ণ না হলেও সর্বক্ষেত্রে বিজ্ঞানকে গুরুত্ব দিয়ে তাদের দেশ আজ বিশ্বের উন্নত দেশের কাতারে রয়েছে।

বিশেষ করে আমাদের দেশের বাজার গুলোর বড় একটি অংশ দখল করে রেখেছে জাপান, কুরিয়ার মোবাইল কম্পিউটারসহ ইলেক্ট্রনিক্স সামগ্রী।

বানিয়াচং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাউছার শোকরানার সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা

আক্তার, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, স্কাউট বানিয়াচং উপজেলা সেক্রটারি ও রত্না উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ তাহের, প্রেসক্লাব সেক্রেটারী কামরুল হাসান কাজল, আইসিটি প্রোগ্রামার মোফাজ্জল হোসেন, ব্যাংক ম্যানেজার সুজব কুমার দেবসহ অন্যরা।

পরে অতিথিবৃন্দ স্টল গুলো পরিদর্শন শেষে বিজ্ঞান মেলায় অংশ গ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এর পূর্বে গত ০২ নভেম্বর বুধবার সকালে হবিগঞ্জ-২ আসনের সাংসদ এডভোকেট আব্দুল মজিদ খান বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন করেছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD