1. sm.khakon0@gmail.com : udaytv :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে এমপি মজিদ খান’র মতবিনিময়

এস এম খোকন
  • রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১৮৮ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে এমপি মজিদ খান’র মতবিনিময়
বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে এমপি মজিদ খান’র মতবিনিময়। ছবিঃ উদয় টিভি

হবিগঞ্জের বানিয়াচংয়ে কর্মরত সকল পর্যায়ের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। শনিবার (৪মার্চ) দুপুর ১২টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বানিয়াচংয়ের ঐতিহাসিক গড়ের খাল পুনর্খননসহ বানিয়াচং-আজমিরীগঞ্জ নির্বাচনী এলাকায় বিগত ১৪ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া,রাস্তা-ঘাট,ব্রীজ-কালভার্ট প্রভৃতি কাজের বিবরণ তুলে ধরেন। এসময় তিনি বলেন-উন্নয়ন ধারাবাহিক প্রক্রিয়া।

এই সরকারের আমলে এই দুই উপজেলায় বিভিন্নখাতে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নাই। এমপি মজিদ খান আরো বলেন বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলাকে আর অবহেলিত বলা যাবেনা।

এমপি মজিদ খান, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও উপস্থিত সাংবাদিকবৃন্দ। ছবিঃ বংলা কণ্ঠ

শেখ হাসিনা সরকার গঠন হওয়ার পর থেকে সারাদেশ সহ আমার নির্বাচনী এলাকার রাস্তাঘাট, বিদ্যুৎ স্বাস্থ্য ও শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা স্বাধীনতার পরে আর কোন সরকার বা এমপি এতো উন্নয়ন করেন নাই। সরকারের এই সফলতা সংবাদপত্রে তোলে ধরতে উপস্থিত সাংবাদিকদের অনুরোধ করেন তিনি।

বিশেষ করে বানিয়াচং সাগরদীঘিকে প্রধানমন্ত্রীর দেয়া পর্যটন ঘোষণার দ্রুত বাস্তবায়ন করবেন বলে উপস্থিত সাংবাদিকদের আশ^স্ত করেন এমপি মজিদ খান। মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন,সাধারন সম্পাদক কামরুল হাসান কাজল প্রমুখ।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব. জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান,উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD