1. sm.khakon0@gmail.com : udaytv :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে শিক্ষক দিবস উদযাপন উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা

এস এম খোকন
  • বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১৫২ বার পড়া হয়েছে
বানিয়াচংয়ে শিক্ষক দিবস উদযাপন উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা
রত্না উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহেরকে ক্রেস্ট প্রদান করছেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

হবিগঞ্জের বানিয়াচংয়ে শিক্ষক দিবস উদযাপন উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০ ঘচিকায় বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত শিক্ষা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন. হবিগঞ্জ-২ আসনের সাংসদ ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান ।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মসস সিংহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব,মাধ্যমিক শিক্ষা অফিসার কাউছার শোকোরানা, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদাল হোসাইন খান, জনাব আলী কলেজের ভাইস প্রিন্সিপাল শামছুল ইসলাম, দুপ্রক’র বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বিপুল ভূষণ রায় প্রমুখ। এছাড়া কলেজ, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। এরপূর্বে একটি র‌্যালি বানিয়াচং সদর প্রদক্ষিণ করে।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেছেন,শিক্ষকরা হলেন একটি মোমবাতির মতো যাঁরা নিজে প্রজ্বলিত হয়ে ছাত্র-ছাত্রীদের আলো প্রদান করেন। এনাদের মধ্যে নির্দেশনা, বন্ধুত্ব, শৃঙ্খলা এবং ভালোবাসা এই সবকিছুই পাওয়া যায়। শিক্ষকরাই দেশের ভবিষ্যৎ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন,এনাদের জ্ঞানের আলোতেই একজন আদর্শ নাগরিকের জন্ম হয়।

পরে ১০ জন ICT4E জেলা এম্বাসেডরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Uday tv @ ২০২০,সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
error: Content is protected !!

Designed by: Sylhet Host BD